Sarukh Khan

অসুস্থ শাহরুখক, মুম্বাই থেকে গুজরাট ছুটে গেলেন গৌরী

বলিউড সুপারস্টার শাহরুখ খান হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে গুজরাটের আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (২২ মে) দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে মুম্বাই থেকে আহমেদাবাদে ছুটে গেলেন তার স্ত্রী গৌরৗ খান।

মঙ্গলবার (২১ মে) দলের খেলা দেখতে আহমেদাবাদে হাজির হয়েছিলেন কিং খান। সঙ্গে ছিলেন তার মেয়ে সুহানা খান এবং ছেলে আব্রাম খান। গ্যালারিতে বসেই পুরো ম্যাচ উপভোগ করেন তিনি। কিন্তু ৪৫ ডিগ্রি তাপমাত্রায় ম্যাচ শেষে হোটেলে ফিরতেই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। এরপরই হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

শাহরুখের হাসপাতালে ভর্তি হওয়ার খবরে মুম্বাই থেকে আহমেদাবাদে ছুটে আসেন তার স্ত্রী গৌরৗ। সংবাদ সংস্থা এএনআই-এর ভিডিওতে দেখা যায়, হাসপাতালের সামনে দাঁড়ানো বিএমডব্লিও একটি গাড়ি থেকে নেমেই দ্রুতগতিতে হেঁটে হাসপাতালে ঢুকেন গৌরী খান।

এদিন হাসপাতালে শাহরুখকে দেখতে হাজির হন অভিনেত্রী জুহি চাওলা ও তার স্বামী জয় মেহতা। কলকাতা নাইট রাইডার্সে এই অভিনেত্রীর স্বামীরও অংশিদারিত্ব রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আইপিএলের প্লেঅফ ম্যাচ দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন শাহরুখ খান। গ্যালারিতে বসে দলের জয় উপভোগ করেন তিনি। খেলা শেষ হওয়ার পর প্রচণ্ড গরমে হিটস্ট্রোকে আক্রান্ত হন তিনি।

আহমেদাবাদের কেডি হাসপাতালের চিকিৎসকদের বরাতে ইন্ডিয়া টুডের খবরে বলা হয়, শাহরুখ খান আহমেদাবাদে ৪৫ ডিগ্রি সেলসিয়াসের উচ্চ তাপমাত্রার মধ্যে পানিশূন্যতায় ভুগছিলেন।

বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং পর্যাপ্ত বিশ্রামে থাকতে বলেছেন চিকিৎসকরা। তার স্বাস্থ্য স্থিতিশীল থাকলেও তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

ভারতের অনেক অংশের পাশাপাশি আহমেদাবাদে উচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে। গুজরাটের রাজধানীতে তাপমাত্রা ছিল ৪৫ ডিগ্রির কাছাকাছি এবং আবহাওয়া দফতরও শহরে রেড অ্যালার্ট জারি করেছে।

দীর্ঘ ৪ বছর পর ২০২৩ সালে রাজকীয়ভাবে বড় পর্দায় ফেরেন শাহরুখ খান। গত বছরে তিনটি ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দেন তিনি। এগুলো হলো: ‘পাঠান’, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’।

Scroll to Top