love

বাদশাহর সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন পাকিস্তানের হানিয়া

পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী হানিয়া আমিরের সঙ্গে প্রেমের সম্পর্ক চলছে ভারতীয় সংগীত র‌্যাপার বাদশার। নেটদুনিয়ায় গত কয়েক মাস এমন গুঞ্জন ছড়িয়ে পড়লে সম্প্রতি এ বিষয়ে মন্তব্য করেছেন হানিয়া।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি বাদশাহর সঙ্গে প্রেমের প্রসঙ্গ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। বিবিসি এশিয়া নেটওয়ার্কের একটি বিশেষ সাক্ষাৎকারে হানিয়ার কাছে প্রশ্ন করা হয়, ইদানিং কোন গান বেশি শোনেন তিনি।

এর উত্তরে হানিয়া জানান, ‘গড ড্যাম’ গানটিই বেশি শোনা হচ্ছে। হিতেন, করণ ও বাদশার গাওয়া এ গান তার শুনতে বেশ ভালো লাগে। বাদশাহর প্রসঙ্গ উঠতেই হানিয়াকে অনুষ্ঠানের উপস্থাপক বলেন, আপনার উত্তর উসকে দিচ্ছে নেটদুনিয়ায় প্রেমের গুঞ্জনকে।

এমন মন্তব্য শুনেই হেসে হানিয়া বলেন, আমি অবিবাহিত বলেই বোধ হয় এত সমস্যা। আমার বিয়ে হলে এই সম্পর্কের গুঞ্জন তৈরি হত না।

নেটদুনিয়ায় হানিয়া-বাদশাহর প্রেমের গুঞ্জন জোরালো হয় গত মাসে। কারণ ওই সময় দুবাইয়ে নিজেদের একটি কাপল ছবি সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে পোস্ট করেন। এ ছবি ভাইরাল হয় নেটিজেনদের মধ্যে। তারপরই ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

কীভাবে দুই দেশের দুই তারকার মধ্যে আলাপ হলো এমন প্রশ্নের উত্তরে হানিয়া বলেন, আমার বন্ধু বাদশাহর খুব ভক্ত। সে একদিন আমাকে জানায়, আমার রিলে মন্তব্য করেছে বাদশাহ।

প্রথমে আমি তা শুনে বিশ্বাস করিনি। পরে রিল কমেন্ট চেক করে দেখি, সত্যি। তারপর মেসেজে আলাপ শুরু হয়। অল্প সময়েই আমরা ভালো বন্ধু হয়েছি।

হানিয়া আরও বলেন, বাদশার পরিচয় সংগীতশিল্পী। তবে কেউ হয়তো জানে না, মানুষ হিসেবেও বাদশা অনেক ভালো। আমি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় না থাকলেই বাদশাহ আমার খোঁজ নেয়। আমার মন খারাপ কিনা কিংবা সবকিছু ঠিক আছে কি না জানতে চায়।

হানিয়ার এমন মন্তব্য সরাসরি প্রেমের সম্পর্ককে সম্মতি না দিলেও অস্বীকারও করছে না। তাই নেটদুনিয়ায় আরও জোরালো হয়েছে হানিয়া-বাদশাহর প্রেমের গুঞ্জন।

Scroll to Top