movie22

এ সপ্তাহে ওটিটিতে মুক্তি পাচ্ছে জনপ্রিয় সিনেমা-সিরিজ

সিনেমা ও সিরিজপ্রেমীদের জন্য বর্তমানে সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ওটিটি। টিভি কিংবা বড় পর্দার চেয়ে এখন ওটিটির যুগে প্রায় সবাই ঝুঁকছে ডিজিটাল প্লাটফর্মের দিকে। ওটিটির পর্দায় খুঁজে নিচ্ছে অবসর সময়ের বিনোদনের খোড়াক। এই সপ্তাহে ওটিটির পর্দায় আসছে দুর্দান্ত কিছু সিনেমা-সিরিজ।

কারিনা কাপুরের ‘ক্রু’ থেকে ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজ, ওটিটিতে আসতে চলেছে দারুণ সব প্রজেক্ট। চলুন, একনজরে দেখে নেওয়া যাক।

‘ক্রু’
কারিনা কাপুর খান, কৃতি স্যানন এবং তাবু অভিনীত ‘ক্রু’ একটি কমেডি সিনেমা। যেখানে এমন অনেক মুহূর্ত তৈরি হয়েছে যা হাসিতে ভরিয়ে তুলবে সকলকে।এতে আরও অভিনয় করেছেন কপিল শর্মা। রাজেশ কৃষ্ণন পরিচালিত সিনেমাটির গল্প দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা তিনজন এয়ার হোস্টেসকে নিয়ে। সিনেমাটি বক্স অফিসে ১০০ কোটি টাকা আয় করেছিল। ‘ক্রু’ ২৪মে ওটিটিতে মুক্তি পেয়েছে।

পঞ্চায়েত : সিজন ৩’
‘পঞ্চায়েত’-এর তৃতীয় সিজনের জন্য অধীর আগ্রহে প্রতীক্ষায় সকলে। চলতি মাসের ২৮ মে সেই অপেক্ষার অবসান হবে। ফুলেরা গ্রামের গল্প, সরপঞ্চ, সেক্রেটারি ও বানরাকাস আবারও দর্শকদের বিনোদন দিতে প্রস্তুত। এবার মঞ্জুদেবী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করলেও বানারকাস থেকে কঠিন প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হবেন তিনি। অন্যদিকে, নতুন সচিব আসায় পুরনো সচিবের জন্যও সমস্যা তৈরি হবে।সম্প্রতি এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে, যা ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে তুলেছে।

‘স্বতন্ত্র্য বীর সাভারকর’
যারা প্রেক্ষাগৃহে রণদীপ হুদার ‘স্বতন্ত্র্য বীর সাভারকর’ দেখতে পারেননি, তাদের এবার ওটিটিতে দেখার সুযোগ। রণদীপ হুদার প্রশংসিত সিনেমাটি এখন ওটিটিতে আসতে চলেছে। স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের জীবনের উপর ভিত্তি করে নির্মিত এই চলচ্চিত্রটি মুক্তির পর থেকেই প্রশংসা কুড়িয়েছে।

‘ইন গুড হ্যান্ডস ২’
২৩ মে ওটিটিতে মুক্তি পেয়েছে ‘ইন গুড হ্যান্ডস ২’। বেশ ভালো সাড়াও পাচ্ছে এটি। সিনেমাটির গল্প এক বাবা ও ছেলেকে নিয়ে যারা সম্প্রতি দুর্ঘটনার পর একটি নতুন সূচনা করেন। কিন্তু, স্ত্রী ও মা মারা যাওয়ার পর তাদের জীবনে শূন্যতা দেখা দেয়। তারা কি পারবে এটা কাটিয়ে উঠতে? এই নিয়েই সিনেমার গল্প। সময় থাকলে দেখে নিতে পারেন চমৎকার এই সিনেমাটি।

‘ডাই হার্ট ২ : ডাই হার্টার’
এটি একটি কমেডি অ্যাকশন সিনেমা। যেখানে কেভিন হার্ট, নাটালি আমুনাল এবং জন সিনার মতো হলিউড তারকারা অভিনয় করেছেন। সিনেমাটি ক্লাসিক ‘ডাই হার্ট’ সিরিজের একটি প্যারোডি সংস্করণ যা কেভিন হার্টের জার্নি তুলে ধরে।

‘দ্য বিচ বয়েজ’
আপনারা যদি গান ভালোবাসেন, তাহলে অবশ্যই ২৪ মে ওটিটিতে প্রকাশিত ডকুমেন্টারি ‘দ্য বিচ বয়েজ’ দেখুন। এখানে এই ব্যান্ডের সদস্যদের জীবনের না বলা গল্পের পাশাপাশি অদেখা মুহূর্তও দেখানো হবে। ব্রায়ান উইলসন থেকে মাইক লাভ, ব্রুস জনস্টন এবং ডেভিড মার্কস পর্যন্ত কিছু পুরনো সাক্ষাৎকার দেখানো হবে এবং কিছু গোপনীয়তাও প্রকাশ করা হবে।

‘জুরাসিক ওয়ার্ল্ড: ক্যাওস থিওরি’
এবার অ্যানিমেশন প্রেমীদের জন্যও থাকছে বিশেষ অফার। জুরাসিক ওয়ার্ল্ড: ক্যাওস থিওরির প্রথম সিজনে, ক্যাম্প ক্রিটেসিয়াস গ্যাংয়ের সদস্যরা ছয় বছর পর আবার নতুন বিষয়ের মুখোমুখি হতে চলেছে। এটি ২৪ মে ওটিটিতে মুক্তি পেয়েছে। সময় থাকলে দেখে নিতে পারেন দারুণ এই অ্যানিমেডেট সিরিজটি।

Scroll to Top