sostika

ভোট দিলেন টালিউড অভিনেতার ‘মৃত শ্বশুর’

ভারতে সদ্য শেষ হওয়া লোকসভা নির্বাচনে ভোট দিতে গিয়ে ফিরে এসেছেন টালিউড ইন্ডাস্ট্রির অন্যতম অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ভোটার তালিকায় তার মৃত মা-বাবার নাম থাকলেও বাদ পড়েছে অভিনেত্রীর নাম। এমনকি তার বোনের নামও নেই। বেশ ক্ষুব্ধ ছিলেন স্বস্তিকা। তবে এ ঘটনা এখানেই থেমে নেই।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, টালিউড অভিনেতা দীপাঞ্জন ভট্টাচার্য জ্যাকের সঙ্গেও ঘটেছে একই ঘটনা। আর সেই পুরো ঘটনা ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধমে ভাগ করে নিয়েছেন তিনি। যা অনেকটা হাস্যরসাত্মকমূলক।

অভিনেতা জ্যাক লিখেছেন, ‘খবরটা পাওয়ার পর থেকেই বেশ কষ্ট হচ্ছে। আমার স্ত্রী ভেঙে পড়েছে। বাবা, তুমি এলে একবার বললেও না।’ হাস্যরসাত্মকভাবে লিখলেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি।

মৃত ব্যক্তির নাম যে এখনো ভোটার তালিকায়, সেটি দেখে অবাক হওয়া স্বাভাবিক বিষয়। এ জন্য সরাসরি রাজ্য সরকার ও নির্বাচন কমিশনকে কটাক্ষ করেন। লেখেন, ‘তুমি ২০১৬ সালে আমাদের ছেড়ে চলে গেছ। তখন বললে না ফেরার দেশে যাচ্ছো। কিন্তু এবার সেখান থেকে ফিরে এলে ভোট দেয়ার জন্য। একবার তো অন্তত দেখা করতে পারতে। তুমি তো সব দেখতে পাও। তোমার ভোট কে দিল বাবা?’

টালি তারকা জ্যাক তার শ্বশুরের নাম ভোটার তালিকায় থাকার সেই ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। একইসঙ্গে অভিযোগ জানিয়েছেন, মারা যাওয়া শ্বশুড়ের ভোট কারচুপি করা হয়েছে।

Scroll to Top