khusbu

অভিনেত্রী খুশবু খানকে যেভাবে হত্যা করে মাঠে ফেলে রাখা হয়

টেলিভিশন নাটক ‘পশতু’র মাধ্যমে দর্শকমহলে পরিচিত লাভ করা পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী খুশবু খানকে গুলি করে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সোমবার (১০ জুন) তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অভিনেত্রীর ভাই দু’জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউন এক প্রতিবেদনে অনুযায়ী, অভিনেত্রী খুশবুকে গুলি করে হত্যার পর ফেলে যায় দুর্বৃত্তরা। আর মরদেহটি নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের মাঠ থেকে উদ্ধার করে পুলিশ।

এদিকে অভিনেত্রী খুশবুকে হত্যার ঘটনায় চাঞ্চল্যের শুরু হয়েছে দেশটিতে। আর এ ঘটনায় অভিনেত্রীর ভাই হত্যা মামলা দায়েরের পর অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য তল্লাশি অভিযান শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশের তথ্য বলছে, মামলায় নথিভুক্ত অভিযুক্তদের মধ্যে একজনের বিরুদ্ধে এর আগে অভিনয়শিল্পের অন্য একজন নারীকে হত্যার অভিযোগ ছিল।

এফআইআর অনুযায়ী অভিনেত্রীর ভাই জানিয়েছেন, অভিযুক্তরা শুধু তাদের আয়োজিত অনুষ্ঠানে কাজ করার জন্য বাধ্য করতে চেয়েছিল অভিনেত্রী খুশবুকে। এমনকি ইন্ডাস্ট্রি ছেড়ে দেয়ার জন্যও হুমকি দেয়া হয়েছিল তাকে। তবে তাদের এই প্রস্তাবে রাজি ছিলেন না খুশবু। আর তাদের শর্তে রাজি না হওয়ার জন্য একটি পার্টিতে যাওয়ার জন্য প্রলুব্ধ করা হয় তাকে। সেখানে নেয়ার পর পরিকল্পনা অনুযায়ী হত্যা করা হয়েছে তার বোনকে।

এদিকে সংবাদমাধ্যম ডন’র প্রতিবেদন থেকে জানা গেছে, ফসলের মাঠ থেকে অভিনেত্রী খুশবুর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পবি শহরের মিয়া রশিদ মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়। তিনি সোয়াবি জেলার বাসিন্দা ছিলেন এবং পেশোয়ার শহরে বসবাস করতেন।

আখবারপুরা স্টেশন হাউজ অফিসার (এসএইচও) নিয়াজ মুহম্মদ খান বলেছেন, পুলিশের ধারণা অভিনেত্রী খুশবুকে ওই পার্টিতে নেয়া হয়েছিল এবং সেখানে সন্দেহভাজনরা উপস্থিত ছিলেন। তবে তাকে অন্য একটি জায়গায় নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর মরদেহ ফেলে রেখে গিয়েছিল তারা।

নওশেরা জেলা পুলিশ কর্মকর্তা (ডিপিও) আজহার জানিয়েছেন, তারা এ ঘটনায় আলামত সংগ্রহ করে তদন্ত শুরু করেছেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Scroll to Top