প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে জরুরি বিভাগে মাহি

অনেক দিন ধরেই শ্বাসকষ্টের সমস্যায় ভুগছেন অগ্নি নায়িকা মাহিয়া মাহি। মাঝে-মধ্যে তার শ্বাসকষ্ট হয়, আবার সেরেও যায়।

রোববার সারাদিন শ্বাসকষ্টে ভুগলেও মাহি ভাবেন তা সেরে যাবে। কিন্তু সন্ধ্যার পর তা বাড়তে থাকে।

এক পর্যায়ে সহ্যের সীমা অতিক্রম করলে রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয় মাহিকে। প্রয়োজনীয় চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হন নায়িকা। প্রায় সাত ঘণ্টা হাসপাতালে থাকার পর পুরোপুরি সুস্থ না হয়েই বাসায় ফেরেন তিনি।

পুরোপুরি সুস্থ না হওয়ায় মাহির শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য তাকে কেবিনে থাকতে বলেন চিকিৎসক। কিন্তু হাসপাতাল থেকে বাসায় ফেরার জন্য অস্থির হয়ে ওঠেন মাহি। এমনকি হাসপাতাল ত্যাগের অনুমতি পাওয়ার জন্য মিথ্যারও আশ্রয় নেন তিনি। চিকিৎসককে বলেন, মঙ্গলবার তার শুটিং আছে। এভাবে মিথ্যা বলে সকাল ৭টার দিকে বাসায় ফেরেন মাহি। চিকিৎসককে মিথ্যা বলার কথা অকপটেই স্বীকার করেছেন মাহিয়া মাহি।

নিজের অসুস্থতার কথা জানিয়ে মাহি বলেন, ঠিকমতো ঘুমাতে পারছি না। টানা কয়েকদিন প্রায় নির্ঘুম কেটেছে। এজন্য বেশ দুর্বল হয়ে পড়ি। এর মধ্যেই রোববার শ্বাসকষ্ট শুরু হয়। সারাদিন কষ্ট পেয়েছি। এটা আমার পুরনো সমস্যা। ভেবেছিলাম সেরে যাবে। কিন্তু রাত ১২টার দিকে অবস্থা খুব খারাপ হলে এক বন্ধু আমাকে হাসপাতালে নিয়ে যায়। আমাকে জরুরি বিভাগে ভর্তি করা হয়।

মাহি আরও বলেন, প্রয়োজনীয় চিকিৎসার পর কিছুটা সেরে উঠি। স্বাস্থ্য পরীক্ষার ফলাফলে খারাপ কিছু আসেনি। তারপরও সারারাত হাসপাতালে ছিলাম। সকালে কেবিনে যেতে বলেন চিকিৎসক। কিন্তু হাসপাতালে ভালো না লাগায় বাসায় ফেরার সিদ্ধান্ত নিই। চিকিৎসককে মঙ্গলবার আমার শুটিং আছে- এমন মিথ্যা কথা বলে হাসপাতাল ত্যাগের অনুমতি নিই।

Scroll to Top