খালেদা জিয়ার পায়ে ফোঁড়া, আদালতে যেতে পারেননি

গ্যাটকো মামলায় শুনানিতে অংশ নিতে পারেননি কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সাবেক এই প্রধানমন্ত্রীর পায়ে ফোঁড়া ওঠায় আদালতে তাকে হাজির করতে পারেননি কারা কর্তৃপক্ষ।

রবিবার (১৩ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে অবস্থিত বিশেষ জজ আদালত-৩ এর বিচারক আবু সৈয়দ দিলজার হোসেনের আদালতে শুনানির দিন ধার্য ছিল। খালেদা জিয়াকে আদালতে হাজির করার কথা ছিল। পায়ে ফোঁড়া ওঠায় তাকে আদালতে হাজির করতে পারেনি কারা কর্তৃপক্ষ। ফলে আদালত শুনানির তারিখ পিছিয়ে আগামী ২৪ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

এ বিষয়ে আদালতে একটি কাস্টরি ওয়ারেন্ট পাঠায় কারা কর্তৃপক্ষ। এতে উল্লেখ করা হয়, খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থ, তাই তাকে আদালতে হাজির করানো যায়নি।

এ বিষয়ে দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল বলেন, খালেদা জিয়ার পায়ে ফোঁড়া ওঠায় তাকে আদালতে আনা সম্ভব হয়নি। তাই কারা কর্তৃপক্ষ কাস্টরি ওয়ারেন্ট পাঠিয়েছে।

এর আগে ১৩ জানুয়ারি একই স্থানে অবস্থিত ঢাকার ৯ নং বিশেষ জজ শেখ হাফিজুর রহমানের আদালতে নাইকো মামলায় শুনানিতে অংশগ্রহণ করতে কারাগার থেকে হাজির করা হয় দীর্ঘ ১০ মাস কারাবন্দি থাকা সাবেক এই প্রধানমন্ত্রীকে। এদিন হুইল চেয়ারে করে আদালতে হাজির করা বিএনপি প্রধানকে।

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে

Scroll to Top