হৃদরোগে ইউনাইটেড গ্রুপের পরিচালক নাসিরুদ্দিন রশিদের মৃত্যু

ইউনাইটেড গ্রুপের পরিচালক নাসিরুদ্দিন আক্তার রশিদ মারা গেছেন (ইন্না…রাজেউন)। আজ শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটে আকস্মিক হৃদরোগে আক্রান্ত হয়ে ইউনাইটেড হাসপাতালে মৃত্যুবরণ করেন। হাসপাতাল কর্তৃপক্ষ তার মৃত্যু নিশ্চিত করেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, মরহুমের নামাজে জানাজা রবিবার (২৬ নভেম্বর) সকাল ৯টায় ইউনাইটেড গ্রুপের হেড অফিসের মাঠে অনুষ্ঠিত হবে। এরপর জামালপুরের মেলান্দহতে তাকে দাফন করা হবে।

এক শোক বার্তায় ইউনাইটেড গ্রুপ জানায়, নাসিরুদ্দিন আক্তার রশিদ অস্ট্রেলিয়ার মেলবোর্নের মোনাশ ইন্টারন্যাশনালে বাণিজ্য বিষয়ে পড়াশোনা করেন এবং ২০০৬ সালে তার পেশাগত কর্মজীবন শুরু করেন। তার প্রথম চাকরি ছিল ইউনাইটেড হসপিটাল লিমিটেডে এক্সিকিউটিভ পদে। এরপর তিনি ২০০৮ সালে ইউনাইটেড এন্টারপ্রাইজ অ্যান্ড কোম্পানি লিমিটেডে এক্সিকিউটিভ হিসেবে যোগদান করেন। তারপরে ২০০৯ সালে সহযোগী পরিচালক হিসাবে নিযুক্ত হন। একজন তরুণ উদ্যোক্তা হিসেবে তিনি গ্রুপের ব্যবসায়িক বিষয়গুলোর সঙ্গে গভীরভাবে জড়িত ছিলেন এবং তার পেশাদারিত্বের গভীর বোধের কারণে তিনি ২০১৩ সালে ইউনাইটেড এন্টারপ্রাইজ অ্যান্ড কোম্পানি লিমিটেডের পরিচালক হিসেবে নিযুক্ত হন। তিনি গ্রুপের দ্বিতীয় প্রজন্মের অন্যতম পরিচালক ছিলেন।

Scroll to Top