মানিকগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতা নিহত, আহত ১

মানিকগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে আনোয়ার ব্যাপারী (৫০) নামে এক বেলুন বিক্রেতা নিহত হয়েছেন। আহত হয়েছেন কবির হোসেন (২৩) নামে আরও এক বেলুন বিক্রেতা।

বিজয় দিবসের অনুষ্ঠানের জন্য বেলুন ফোলাতে গিয়ে সিলিন্ডার বিস্ফোরণের এ ঘটনা ঘটে। আজ শনিবার ভোরে জেলা মানিকগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় এই ঘটনা ঘটে।

এসময় নিততের পা বিচ্ছিন্ন হয়ে তিনতালার উপরে গিয়ে পড়ে। আনোয়ার বেপারীকে দ্রুত হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সকাল ৯টার দিকে মারা যান। এই বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন।

নিহত মো. আনোয়ার ব্যাপারী ফরিদপুর জেলার কোতয়ালী থানার আরোকান্দি গ্রামের কাওসার ব্যাপারীর ছেলে। তিনি বেলুন ব্যবসায়ী ছিলেন। আহত ব্যক্তি হলেন কবির হোসেন (২৩)। মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম শানবান্ধা গ্রামের আতর আলীর ছেলে। সে জেলার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিল হোসেন জানান, ভোরে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচ তলায় ওই দুই বেলুন বিক্রেতা বিজয় দিবসের অনুষ্ঠানের জন্য বেলুন ফুলাচ্ছিল। এসময় সিলিন্ডার বিষ্ফোরণ হয়ে এক জন নিহত হয়েছেন। তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন বলে জানান তিনি।

Scroll to Top