বিজয় দিবসে আব্দুল আলি ও হালিবন নেছা ফাউন্ডেশনের কম্বল বিতরণ

মহান বিজয় দিবস উপলক্ষে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারীর স্বনামধন্য প্রতিষ্ঠান আব্দুল আলী ও হালিবন নেছা ফাউন্ডেশনে পক্ষ থেকে ভ্যান চালক, হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কয়েক শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

বিজয় দিবস ২০২৩ উপলক্ষ্যে আজ বিকেল ৪ ঘটিকায় আলোচনা সভা ও শীতার্ত মানুষের মাঝে দুই শতাধিক কম্বল বিতরণ করা হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, \”আমারা সমাজের স্বাস্থ্য, চিকিৎসা ও সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছি এবং ভবিষ্যতে এ ধারা অব্যাহত থাকবে।

সধারণ সম্পাদক জনাব সেলিম শেখ বলেন, মহান বিজয় দিবস জাতির জন্য গৌরবের ও অহংকারের। আমরা মানুষের জন্য কিছু করতে চাই। সম্মানিত সদস্য মিজানুর রহমান ফাউন্ডেশনের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে তুলে ধরেন। আলোচনা সভা পরিচালনা করেন ফাউন্ডেশনের সহ সাধারণ সম্পাদক খায়রুল বাকী শরীফ। আলোচনা সভা শেষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এমন ভালো মানের কম্বল পেয়ে কম্বল প্রাপ্তরা অত্যন্ত খুশি এবং ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবশেষে ডাক্তার

উক্ত আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সুযোগ্য চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক জনাব সেলিম শেখ, সিনিয়র সহ সভাপতি জনাব ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক খায়রুল বাকী শরীফ, সহ সভাপতি রেজাউল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নিরঞ্জন পাল প্রমুখ।

Scroll to Top