ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

খুলনার ডুমুরিয়ায় ইটবাহী ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে আরও এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে।

গত শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলার খর্ণিয়া ইউনিয়নের আঙ্গারদোহা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার আঙ্গারদোহা গ্রামের হান্নান মোড়লের ছেলে সাব্বির মোড়ল, জিয়েলতলা গ্রামের বিষ্ণু বিশ্বাসের ছেলে বিশ্বজিৎ বিশ্বাস ও তার দুই বছর বয়সী মেয়ে অরনি বিশ্বাস, একই উপজেলার বিল পাবলা গ্রামের অপি ঢালীর স্ত্রী নিপা ঢালী এবং অপি ঢালীর মা অমরী ঢালী। তাদের মধ্যে বিশ্বজিৎ ইজিবাইকটির চালক।

এ ঘটনায় গুরুতর আহত আরও ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা এ সব তথ্য নিশ্চিত করেছেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহা জানান, খুলনা থেকে সাতক্ষীরার দিকে ট্রাক যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ইজিবাইক। ঘটনাস্থলে ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষে ইজিবাইক চালকসহ সকল যাত্রী আহত হন। ঘটনাস্থলে সাব্বির মোড়ল, নিপা ঢালীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা বিশ্বজিৎ বিশ্বাস ও অজ্ঞাত এক নারীর মৃত্যু ঘোষণা করেন। আহত অপর ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহতদের মধ্যে থেকে সন্ধ্যা ৬টার দিকে ২ বছরের আরও এক শিশু মারা যায়।

Scroll to Top