milton samaddar crime

মিল্টন সমাদ্দারের বিষয়ে আরও চাঞ্চল্যকর তথ্য

মানবতার ফেরিওয়ালা সেজে ভয়ংকর প্রতারণার অভিযোগে রিমান্ডে রয়েছেন মিল্টন সমাদ্দার। তার বিষয়ে আরও কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়ার কথা জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

সোমবার (৬ মে) ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে ডিএমপির ডিবি প্রধান এসব কথা জানান।

হারুন অর রশিদ জানান, মিল্টন সমাদ্দার মাদক সেবন করে আশ্রমে বৃদ্ধ ও বৃদ্ধাদের ব্যাপকভাবে মারধর করতেন। এই বিষয়টি ডিবির কাছে তিনি স্বীকার করেছেন।

এছাড়া প্রতারণা করে মিল্টন সমাদ্দার অনেক টাকা ব্যাংকে জমা করেছেন বলেও জানান গোয়েন্দা বিভাগের এ কর্মকর্তা। তবে মানব পাচারের ঘটনায় এখনো কোনো ক্লু পাওয়া যায়নি বলে জানান ডিবির হারুন।

এদিকে মিল্টন সমাদ্দারের চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারে থাকা বৃদ্ধ, শিশু ও অসুস্থ ব্যক্তিদের দায়িত্ব নিচ্ছে চট্টগ্রামের আলহাজ শামসুল হক ফাউন্ডেশন। ডিবির কাছে ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. নাসির উদ্দিন আগ্রহ প্রকাশ করলে সাময়িকভাবে তাকে দায়িত্ব বুঝিয়ে দেয়া হয়।

ডিবির হারুন জানান, সাময়িকভাবে আশ্রমটির সব দায়িত্ব দেয়া হয়েছে আলহাজ শামসুল হক ফাউন্ডেশনকে। এরই মধ্যে আশ্রমের বাসিন্দাদের দেখভালের জন্য একজন চিকিৎসক নিয়োগের নির্দেশনাও দিয়েছে ডিবি। এরই মধ্যে কার্যক্রম শুরু করেছে ফাউন্ডেশন।

আর আলহাজ শামসুল হক ফাউন্ডেশনের কর্ণধার জানান, মামলা তদন্তাধীন থাকায় আপাতত মিল্টনের আশ্রমে রেখেই সবার সেবা নিশ্চিত করা হচ্ছে।

Scroll to Top