জেনে নিন আজকের রাশিফল

Horoscope

আজ ৪ ফেব্রুয়ারি ২০২১, ২২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ এবং ২১ জমাদিউস সানি ১৪৪২ হিজরি রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ-২০ এপ্রিল)
ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সাফল্য লাভের আগেই নিজের কর্মপদ্ধতি প্রকাশ করবেন না। আক্রমণাত্মক ব্যবহার করবেন না। অন্যান্য ব্যক্তির সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথাবার্তার সময় সাবধানে শব্দ চয়ন করুন।

বৃষ: (২১ এপ্রিল-২০ মে)
ব্যবসায়ীদের জন্য দিন লাভজনক। হঠাৎ কোনো কাছের বন্ধু বাড়ি আসতে পারে। বিয়ে বহির্ভূত সম্পর্ক গড়ে উঠতে পারে।

মিথুন: (২১ মে-২০ জুন)
ব্যবসায়িক যাত্রা সফল হবে। বকেয়া আদায় হবে। আত্মবিশ্বাস বাড়বে। আশা-হতাশায় মিশ্রিত দিন। চালাকিপূর্ণ আর্থিক প্রকল্প এড়িয়ে যান।

কর্কট: (২১ জুন-২০ জুলাই)
মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। সাফল্যের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন।

সিংহ: (২১ জুলাই-২১ আগস্ট)
আগের তুলনায় দিন ভালো কাটবে। রাজনীতির সঙ্গে জড়িত ব্যক্তিরা সামাজিক কাজে অংশ নেবেন। শিক্ষার্থীদের জন্য দিন ভালো। কাপড় ব্যবসায়ীদের লাভ হবে। সরকারি চাকরিজীবীরা পদোন্নতি পেতে পারেন।

কন্যা: (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
কর্মস্থলে অবসাদ অনুভব করবেন। নতুন সম্পর্কের ফলে কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। কোনো কথায় মনে মনে ভয় পাবেন। বর্তমান সময় শান্তিতে কাটবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। অনৈতিক কাজ এড়িয়ে যান। রাগ নিয়ন্ত্রণে রাখুন।

তুলা: (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর)
আয়ের নতুন সুযোগ হাতে আসবে, এর ফলে লাভ হবে। আজ সারাদিন ঢিলেঢালা ও আনমনা থাকবেন। এর ফলে আপনার কাজের গুণমানেও পরিবর্তন দেখা দেবে। যাত্রার সুযোগ হাত ছাড়া করবেন না।

বৃশ্চিক: (২২ অক্টোবর-২০ নভেম্বর)
পরিবারের সদস্যদের সঙ্গে দিন কাটবে। বাকি পড়ে থাকা কাজ পুরো করার জন্য কঠিন পরিশ্রম করতে হবে। বাচ্চাদের রাগ দেখাবেন না।

ধনু: (২১ নভেম্বর-২০ ডিসেম্বর)
সৃজনশীল শক্তি বৃদ্ধি হবে। বিচারধারার স্থায়িত্ব অনুভব করবেন। কাজে মনোনিবেশ করতে পারবেন। আর্থিক পরিকল্পনা তৈরি করতে পারবেন। পারিবারিক প্রয়োজনীয়তা পূর্ণ করতে পারবেন।

মকর: (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি)
ব্যক্তিগত জীবনে গুরুত্বপূর্ণ কিছু ঘটবে, যা আপনার ও আপনার পরিবারের জন্য আনন্দ নিয়ে আসবে। কেউ আপনাকে ভালোবাসার জালে জড়িয়ে নিজের কার্যসিদ্ধি করতে পারে, সতর্ক থাকুন।

কুম্ভ: (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
স্বাস্থ্যের যত্ন নিন। অফিসে মেশিন খারাপ হওয়ার ফলে সমস্যায় পড়তে পারেন। কোনো সমস্যা থেকে পালিয়ে বেড়ানোর চেষ্টা বৃথা, তৎক্ষণাৎ তার সমাধান করুন।

মীন: (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
নিজের লক্ষ্যের ওপর দৃষ্টি নিবদ্ধ রাখুন। কোনো নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্কে উন্নতি হবে। মনের শান্তি বজায় রাখুন।