রাস্তায় কাপড় খুলে এ কী কাণ্ড নবদম্পতির!

কিছুদিন আগেই চার্চের বিয়ে করতে গিয়ে বিতর্কিত ফটোশুট করে তোপের মুখে পড়েছিলেন এই দম্পতি। কিন্তু এবার আর চার্চ নয় প্রকাশ্য রাস্তায় এটিএমের সামনে দাঁড়িয়ে নগ্ন ফটোশুট করলেন দম্পতি। তাই বিয়ের অনুষ্ঠানটিকে ফের স্মরণ করে ফটোশুট করলেন তারা।

বিভিন্ন পজিশনে ফটোশুট করে সোস্যাল মিডিয়ায়কে চমকে দিয়েছিল অস্ট্রেলিয়ার এই দম্পতি। দম্পতির নাম ম্যাথু লুন-কার্লি রহোডস। এই ফটোশুটের পরই বিতর্কের মুখে পরেন তারা। চার্চের যাজক বন্ধ করে দেন আগামী সব বিয়ের অনুষ্ঠান।

এই ঘটনার পরই মুহ্যমান হয়ে পরেন দম্পতি। কার্লি সাংবাদিকদের দেয়া একটি সাক্ষাৎকারে বলেন, তার বিয়ের সব থেকে ভালো দিনটিই নষ্ট করে দিয়েছে সকলে। এই ঘটনায় ভেঙে পরেন তরুণী।

তিনি বলেন, তারা নিজেদের সব থেকে পছন্দের দিনটি চিরস্মরণীয় করে রাখতেই তারা এই উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু সেই দিনটিও নষ্ট করে দিল কিছু লোক। যদিও তারা এই ঘটনায় আফসোস করেছেন। কিন্তু ক্ষমাপ্রার্থী নন তারা। কারণ তাদের মতে, তারা কোনো বাজে কাজ করেননি। তাদের নিজস্ব অনুভূতির বহিঃপ্রকাশ ঘটাতেই এই কাজটি করেন।

বিয়ের দিনটি এভাবে নষ্ট হয়ে যাওয়ায় তারা ফের বারে গিয়ে নতুনভাবে বিয়েটিকে আবারো নতুনভাবে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। সেখানে গিয়ে ফের নগ্ন ফটোশুটে মত্ত হন।

ছবিটিতে দেখা যাচ্ছে ছেলেটি নগ্ন হয়ে এটিএমের সামনে দাঁড়িয়ে৷ আর তার ঠিক বিপরীতেই মেয়েটি বিয়ের পোশাকে হাঁটু গেড়ে বসে আছে৷ ফেসবুকে ছবিগুলো দিতেই মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় ছবিগুলো।

বাংলাদেশ সময় : ১৩৩০ ঘণ্টা, ১৭ অক্টোবর,  ২০১৭,
লেটেস্টবিডিনিউজ.কম/ডিএ