একে অন্যের সাথে মানুষের মতোই কথা বলে পেয়ারা খাচ্ছে দুই টিয়া (ভিডিও সহ)!

Parrot

কোনো কিছু ভাইরাল হতে তাতে প্রয়োজন হয় অবাক করার মত কিছু। নেটদুনিয়ায় বেশকিছু ভিডিও ভাইরাল হয় যেখানে আমরা দেখতে পাই অনেকের অবাক করা কিছু ঘটনা। এই সমস্ত ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় বেশ হৈচৈ সৃষ্টি করেছে। এই ভিডিও মানুষ বেশ পছন্দ করছেন বটে। অনেকে আবার এই সমস্ত ভিডিও দেখে দিনের ক্লান্তি দূর করেন।

দেশ-বিদেশে কি সমস্ত ঘটছে সেগুলো টুইটার এবং ইউটিউবসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তুমুল ভাইরাল হয়। সকলেই এই সমস্ত ভিডিও দেখতে বেশ পছন্দ করেন। পাশাপাশি এই ভিডিওতে ভিউ এর সংখ্যা অনেক বেশি থাকে।

ফেসবুক এবং অন্যান্য বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে মানুষের জীবনে ব্যাপক প্রভাব ফেলেছে। পৃথিবীর এক প্রান্ত থেকে অপর প্রান্তে মানুষের সাথে সহজে যোগাযোগ যায় এই মাধ্যমে।

ভালো হয় এখানে দূর-দূরান্তের মানুষের সাথে বন্ধুত্ব স্থাপন করা যায়। পাশাপাশি, ফেসবুক জাতীয় মাধ্যম অবসর যাপনের একটি গুরুত্বপূর্ণ অংশ।

তবে, তরুণ সমাজের কাছে এই সমস্ত যোগাযোগ মাধ্যম কিছুটা ক্ষতির কারণ হয়ে গিয়েছে। অনেকে কিন্তু, এই সমস্যা সোশ্যাল মিডিয়া অতিরিক্ত সময় ধরে ব্যবহার করছেন।

পাশাপাশি তারা কিন্তু অনেক সময় সামাজিক অপরাধে জড়িয়ে পড়ছেন। এই সমস্ত সোশ্যাল মিডিয়ার যেরকম ভালো দিক আছে তেমনি আবার খারাপ দিকও রয়েছে।

মাঝে মধ্যেই সোশাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও ভাইরাল হতে থাকে। এই তালিকায় বানর এবং বাঘের লড়াই থেকে শুরু করে আছে আরো অনেক ধরনের ভিডিও।

এছাড়াও আমরা কিছুদিন আগে একটি ভিডিও দেখেছিলাম যেখানে আমরা দেখেছিলাম ঈগলপাখি একটা আস্ত ভেড়াকে আকাশে উড়িয়ে নিয়ে যাচ্ছে। কিন্তু এবারে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সকল নেটিজেন কে চমকে দিয়েছে।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি উচু পেয়ারা গাছ থেকে পেঁয়ারা নিয়ে চিবিয়ে খাচ্ছে একটি টিয়া। রীতিমতো এই পেয়াড়া খুঁটে কিছুটা খেয়ে সে বসে আছে। এই ঘটনা গ্রামে অনেক বেশি লক্ষ করা যায়। সোশাল মিডিয়ায় আসা মাত্রই এই ভিডিও বেশ ভাইরাল হয়ে গিয়েছে। প্রায় প্রত্যেক নেটিজেন এই ভিডিওর নিচে কমেন্ট করে গেছেন এবং তারা এই ভিডিও শেয়ার করেছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন