পোশাকে পোকা, টিভি ক্যামেরার সামনেই অর্ধনগ্ন উপস্থাপিকা! (ভিডিওসহ)

ক্যামেরার সামনেই নিজের শরীরের পোশাক খুলে প্রায় অর্ধনগ্ন হয়ে গেলেন রোমানিয়ার এক টেলিভিশন উপস্থাপিকা। মাকড়সা বা এ ধরনের কোনও পোকা তার পোশাকে ঢুকে পড়েছে- এমন আশঙ্কায় একটি রিয়েলিটি শোয়ে তিনি ওই ঘটনা ঘটান বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়।

ইলাঙ্কা ভানদিসি নামের উপস্থাপিকার এই পোশাক বিপত্তির ভিডিও ও ছবি ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, শো উপস্থাপনা করছিলেন দুইজন। এক পর্যায়ে ইলাঙ্কা কিছুটা অস্বস্তি বোধ করেন। কিন্তু আচমকা এমন পরিস্থিতি তৈরি হয় যে নিজেরে আর ধরে রাখতে পারেননি তিনি। এরপর ক্যামেরার দিকে পিছন করে পোশাক ঝাড়া দিতে শুরু করেন ওই উপস্থাপিকা। ফলে তার নিম্নাঙ্গের অনেকখানি অনাবৃত হয়ে পড়ে।

ডেইলি মেইল জানায়, লেন্সের নেপথ্যে যারা ছিলেন তারা প্রথমে বুঝতেই পারেননি ঠিক কী হচ্ছে। এটা কি শোয়ের কোনও অংশ নাকি অন্য কিছু। ফলে ওই ঘটনা ক্যামেরাবন্দি হয়ে যায়। তা ছড়িয়েও পড়েছে নেটদুনিয়ায়। ক্যামেরা যখন বুঝল, সঞ্চালিকা বিপাকে তখন। অন্য সঞ্চালিকাকে ফোকাস করা হয়। দেখা যায়, তিনিও তখন খানিকটা হতভম্ব হয়েও ভাবলেশহীন হয়ে দাঁড়িয়ে।

এরই এক পর্যায়ে পাশ থেকে একজনও তাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তবে পোশাকের ভিতরে কোনও পোকা পাওয়া যায়নি। ফলে ফের জামাকাপড় গুছিয়ে ক্যামেরর মুখোমুখি হন ওই সঞ্চালিকা।

ভিডিও

বাংলাদেশ সময়: ১১১০  ঘণ্টা, ০৪  নভেম্বর  ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস