গোপনাঙ্গে মরিচের গুঁড়া দিয়ে মিলনে বাধ্য করা হলো ২ কিশোরকে

আবারো ভয়াবহ যৌন অত্যাচারের সাক্ষী হলো দিল্লি। পূর্ব দিল্লির রোহিনীতে দশজন মিলে দুই নাবালক কিশোরের ওপর পাঁচ ঘণ্টা নির্যাতন চালায়। অবশেষে রোববার দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাটি ২৬ অক্টোবর ঘটলেও, গত শনিবার পুলিশে অভিযোগ জানায় নির্যাতিত দুই কিশোরের পরিবারের লোকজন। তারপরই দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। অস্বাভাবিক যৌনক্রিয়া এবং যৌন হয়রানি থেকে শিশুরক্ষা আইন মোতাবেক ১০ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন দিল্লি পুলিশের স্পেশাল কমিশনার এবং মুখ্য পিআরও দীপেন্দ্র পাঠক।

পুলিশ জানিয়েছে যে ১৩ এবং ১৫ বছরের দুই কিশোর পরিবারের সঙ্গে হোলাম্বি কালান এলাকার মেট্রো বিহারে থাকে। ওই এলাকারই বাসিন্দা কানওয়ার সিং তার বাড়িতে চুরির সন্দেহে ১৩ বছরের ছেলেটিকে বাড়িতে ডাকে। এবং পরে আরেক বন্ধু ১৫ বছরের কিশোরকেও বাড়িতে ডেকে আনে কানওয়ার সিং। বন্ধু-বান্ধব ডেকে এনে বাচ্চা ছেলেটিকে নৃশংস ভাবে মারধর করে। কোমরের বেল্ট খুলে মারলেও ছেলেটি চুরির কথা স্বীকার করে না।

এরপর দুইজনের জামাকাপড় জোর করে খুলে দিয়ে পরস্পরের সঙ্গে যৌনকর্ম করতে বাধ্য করা হয়। মোবাইলে সেই ভিডিওও তুলে রাখে তারা। পেট্রোল ও মরিচের গুঁড়া ছড়িয়ে দেয় বাচ্চা ছেলে দুটির গোপনাঙ্গে। তাদের গোপনাঙ্গে সিগারেটের ছ্যাঁকাও দেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় আম্বেদকর হাসপাতালে তাদের চিকিত্‍সা চলছে।

এতকিছুর পরেও পুলিশে কোনো অভিযোগ জানানো হয় না। সেই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিলে তারপরই পুলিশের দ্বারস্থ হন আক্রান্ত ছেলে দুটির বাবা-মা।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ৬ নভেম্বর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে