ময়মনসিংহে রিকশাচালকের ঝুলন্ত লাশ, স্ত্রী-সন্তান আটক

ময়মনসিংহের গফরগাঁয়ে খোকন মিয়া (৪৫) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন গফরগাঁও থানা পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার খারুয়া মুকুন্দ গ্রামে দাফনের প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে লাশটি উদ্ধার করেন। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও ছেলে-মেয়েকে আটক করা হয়।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার রাওনা ইউনিয়নের খারুয়া মুকুন্দ গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে খোকন মিয়া স্ত্রী, ছেলে মেয়েকে নিয়ে পার্শ্ববর্তী ভালুকা উপজেলার স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস ও রিকশাচালিয়ে জীবিকা নির্বাহ করতেন। আজ বৃহস্পতিবার ভোরে বাসার পেছনের কাঁঠাল গাছে খোকন মিয়ার লাশ ঝুলতে দেখে পরিবারের লোকজন। তাদের দাবি খোকন মিয়া ফাঁসিতে আত্মহত্যা করেছেন। পরে লাশ নামিয়ে গ্রামের বাড়িতে দাফনের জন্য নিয়ে আসে পরিবারের লোকজন। কিন্তু লাশের গলায়, পায়ে আঘাতের চিহ্ন দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে পুলিশে খবর দেন।

গফরগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ারুল আবেদীন সঙ্গীয় ফোর্সসহ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি ও ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রেনুয়ারা বেগম (৪০), মেয়ে লিজা (২৫) ও ছেলে রাসেলকে (২০) আটক করে পুলিশ।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। জিডিমূলে আমরা লাশের সুরতহাল প্রতিবেদন ও ময়নাতদন্ত করাবো। যেহেতু ঘটনাস্থল ভালুকা তাই ভালুকা থানা পুলিশ মামলা বা পরবর্তী পদক্ষেপ নেবেন। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও ছেলে মেয়েকে থানায় আনা হয়েছে।