জামালপুরে ডাক্তারদের পিপিই দিলেন তথ্য প্রতিমন্ত্রী

Murad Hasan

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-নার্সদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও সার্জিক্যাল মাস্ক দিয়েছেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান।

আজ সোমবার (২০ এপ্রিল) রাতে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে সুরক্ষায় এসব সরঞ্জাম বিতরণ করা হয়। পরে প্রেস বিজ্ঞপ্তিতে সংবাদমাধ্যমে এ তথ্য জানায় তথ্য মন্ত্রণালয়।

এতে বলা হয়, উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে তথ্য প্রতিমস্ত্রী মুরাদ হাসানের নিজ বাড়ি থেকে শারীরিক দূরত্ব রক্ষা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪০ পিস পিপিই এবং ৫০ পিস সার্জিক্যাল মাস্ক দেওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জারিন এসব পিপিই ও মাস্ক গ্রহণ করেন।

এসময তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা থেকে দেশের নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। সবাইকে সচেতন হতে হবে। প্রত্যেককে সরকারি নির্দেশনা, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব সঠিকভাবে পালন করলে করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ওসি) শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান, যুবলীগ নেতা সাখাওয়াতুল আলম মুকুল প্রমুখ।