মুক্তিযোদ্ধা পরিবারকে ভালবাসার শুভেচ্ছা উপহার

মুক্তিযুদ্ধের পক্ষের অন্যতম সংগঠন গৌরব ‘৭১ ও শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক এর পক্ষ থেকে জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা পরিবারের জন্য ভালবাসার শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে । আজ রবিবার শত পরিবারের মাঝে উপহার তুলে দেওয়া হয়। করোনা সঙ্কোট ও পবিত্র রমজানে এই সামান্য উপহার দিতে পেরে গর্বিত সংগঠনের নেতাকর্মীরা।

প্রাথমিক পর্যায়ে ঢাকা, বরিশাল ও নড়াইলের শত পরিবারকে উপহার দেওয়া হলেও পর্যায়ক্রমে আরও নতুন নতুন পরিবারকে উপহার সামগ্রী দিতে চান তারা। শেখ রাসেল ফাউন্ডেশন ইউএসএ ইঙ্ক এর চেয়ারম্যান ডা. ফেরদৌস খন্দকার বলেন, আমরা আমাদের সাধ্যানুযায়ী এমন সঙ্কটে কিছু উপহার বীর যোদ্ধাদের ও তাদের স্বজনদের হাতে দিতে পেরে ভীষণ আপ্লূত ও গর্বিত। আমরা আগামীতেও গৌরব ‘৭১ এর যেকোন শুভ উদ্যোগের সাথে যুক্ত হব।

উল্লেখ্য, তিনি নিউইয়র্কে ব্যক্তি উদ্যোগে করোনা মোকাবেলায় বিশেষ ভূমিকা রাখায় গণমাধ্যম ও বাঙালির মাঝে বেশ জনপ্রিয়।

আয়োজকদের অন্যতম গৌরব ‘৭১ এর সাধারণ সম্পাদক এফ এম শাহীন বলেন, আমরা জানি এটি খুবই ক্ষুদ্র উদ্যোগ। আমরা আমাদের সামর্থ অনুযায়ী এই ভালোবাসার উপহারটি সাজিয়েছি। আমরা চাই মহান মুক্তিযুদ্ধের বীরদের সম্মান রেখে উপহারটি হাতে তুলে দিতে। প্রত্যাশা করি সমাজের বিত্তবান লোকেরা এগিয়ে আসবেন সকল মানুষের সঙ্কটে। তারা তাদের ভালোবাসার হাতটি বাড়িয়ে দেবেন ।

এসময় উপস্থিত ছিলেন গৌরব ‘৭১ এর সভাপতি মনিরুল ইসলাম মনি, বীর মুক্তিযোদ্ধা একরামুল হক টুকু, আফতাব আহমেদ, নজরুল ইসলাম, রুহুল আমিন ও গৌরব ‘৭১ এর সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রূপম প্রমুখ।

Scroll to Top