নাসিমের মৃত্যুতে মেয়র লিটনের শোক প্রকাশ

Mayor Lytton and nasim

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি করপোরেশনের (আরসিসি) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আজ শনিবার (১৩ জুন) এক শোক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন।

শোক বার্তায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মোহাম্মদ নাসিম আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেছেন। তিনি ছিলেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামী লীগের এক উজ্জ্বল নক্ষত্র।

শোক বিবৃতিতে মেয়র আরও বলেন, রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে যুক্ত হন মোহাম্মদ নাসিম। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি বিভিন্ন সরকারের সময় জেল, জুলুম ও নির্যাতন ভোগ করেছেন।

বর্ষীয়ান রাজনীতিবিদ হিসেবে বিভিন্ন আন্দোলন-সংগ্রামে রাজপথে সক্রিয় ও অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেন।

দেশের সব অসাম্প্রদায়িক ও গণতান্ত্রিক আন্দোলনে তিনি ছিলেন অগ্র সৈনিক। বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে রাজনৈতিক অঙ্গনের এক অপূরণীয় ক্ষতি হলো। আমি তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। একই সঙ্গে মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।