করোনার আক্রান্ত পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

Muhammad Abdul Mannan

মহামারী করোনায় আক্রান্ত পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। শারীরিক তেমন কোনো সমস্যা না থাকলেও বয়স বিবেচনায় চিকিৎসকের পরামর্শে তাঁকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান করোনা পজিটিভ। তবে তাঁর তেমন কোনো শারীরিক সমস্যা নেই। কিন্তু বয়স বিবেচনায় চিকিৎসকের পরামর্শে আজ দুপুর সাড়ে ১২টায় তাকে সিএমএইচে ভর্তি করা হয়েছে। তাঁর আশু রোগ মুক্তির জন্য দেশবাসীসহ সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এর আগে মন্ত্রিসভার বেশ কয়েকজন সদস্য, সংসদ সদস্য এবং সচিব করোনায় আক্রান্ত হন। করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী বীর বাহাদুর, পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

এছাড়া করোনায় আক্রান্ত হয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব আব্দুল্লাহ আল মোহসীন চৌধুরী গত ২৯ জুনে সিএমএইচে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর পর ২১ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ও লেজিসলেটিভ ও সংসদ বিভাগের দায়িত্বপ্রাপ্ত সচিব নরেন দাস।