প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুর পরশে পাল্টে যাচ্ছে সব কিছু: এনামুল হক শামীম

AKM Enamul Haque Shamim

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুর পরশে সব কিছু পাল্টে যাচ্ছে বলে জানিয়েছেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। তিনি উন্নয়নের জাদুকর। যেখানেই হাত দেন সেখানেই সোনা ফলে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর অসাধারণ নেতৃত্বে উন্নয়ন ও অর্জনের মাধ্যমে বিশ্বে বাঙালির পরিচয় বদলে দিয়েছেন।

একসময় বাংলাদেশ প্রাকৃতিক দুর্যোগের জন্য বিশ্ব গণমাধ্যমে স্থান পেত। সে সময় বাংলাদেশকে বিশ্বে অন্যতম দরিদ্র দেশ বলেও উল্লেখ করা হতো। এখন বাংলাদেশকে বলা হয় সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে সম্ভাবনাময় বাংলাদেশ। এটা শুধু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই সম্ভব হয়েছে।

আজ সোমবার শরীয়তপুরের নড়িয়া-ঘড়িঘার সড়কের সুরেশ্বর অংশের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, উপজেলা প্রকৌশলী মো. শাহাবুদ্দিন, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান, আওয়ামী লীগের সভাপতি এমএ আকবর, সাধারণ সম্পাদক লিয়াকত মুন্সী প্রমুখ।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আজ নদী ভাঙ্গন রোধ করা সম্ভব হয়েছে। শিক্ষা ব্যবস্থার উন্নয়নে নতুন নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নির্মিত হচ্ছে। নতুন নতুন রাস্তা, সেতু, কালভার্ট নির্মিত হচ্ছে। দেশের আর্থ-সামাজিক উন্নয়ন হচ্ছে।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশের এতো উন্নয়ন হচ্ছে, পদ্মা সেতু হচ্ছে। তাঁর নেতৃত্বে আমরা সমুদ্র বিজয়, মহাকাশেও বিজয়ী হয়েছি। বঙ্গবন্ধু হত্যা মামলা ও যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। জননেত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে দেশ এগিয়ে যাচ্ছে।