অর্থমন্ত্রীর দপ্তরের কর্মকর্তাদের নাম নিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ

Ministry of Finance

বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয় অনুরোধ জানিয়ে বলেছেন যে, অর্থমন্ত্রীর দপ্তরের কর্মকর্তাদের নাম নিয়ে বিভ্রান্ত হবেন না। আজ শনিবার (৩১ অক্টোবর) অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি অবহিত করেছেন।

এতে বলা হয়, সম্প্রতি কুমিল্লার কিছু স্থানীয় পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালে একান্ত সচিবের (পিএস) নাম নিয়ে বিভ্রান্তি পরিলক্ষিত হয়েছে। প্রকৃত একান্ত সচিব (পিএস) এর নামের পরিবর্তে অন্য কোনো এক ব্যক্তির নাম পরিলক্ষিত হয়েছে। যা কোনো ভাবেই কাম্য নয় এবং এ ধরনের ভুল ও বিভ্রান্তি থেকে প্রতারণারও সুযোগ তৈরি হতে পারে।

জাতীয় বা স্থানীয় যেকোন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশের আগে অবশ্যই এর যথার্থতা এবং তথ্য নিশ্চিত হওয়া অত্যন্ত জরুরি। তাই অর্থ মন্ত্রণালয় এ বিষয়ে কঠোর প্রতিবাদ জানাচ্ছে এবং কুমিল্লার স্থানীয় সব পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালগুলোকে অনুরোধ জানাচ্ছে যে, এ বিষয়গুলো অত্যন্ত সচেতনার সঙ্গে প্রকাশ করতে এবং প্রয়োজনে যাচাইয়ের জন্য অর্থ মন্ত্রণালয়ে যোগাযোগ করে বা অর্থ মন্ত্রণালয়ের ওয়েব সাইট https://mof.gov.bd থেকে নিশ্চিত হতে।

প্রসঙ্গত, অর্থমন্ত্রীর একান্ত সচিব (পিএস) ড. মো. ফেরদৌস আলম, সহকারী একান্ত সচিব (এপিএস) কে এম সিংহ রতন, জন সংযোগ কর্মকর্তা (পিআরও) গাজী তৌহিদুল ইসলাম। পাশাপাশি অর্থমন্ত্রীর দপ্তরের অন্যন্য কর্মকর্তারা হলেন সিনিয়র সহকারী সচিব সৈয়দ আলী বিন হাসান, প্রশাসনিক কর্মকর্তা (এও) মো. মফিজুল ইসলাম (সোহাগ) ও মো. খলিলুর রাহমান, ব্যক্তিগত কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান ও শেখ শাহিনুল ইসলাম।