জঙ্গিবাদ ও সন্ত্রাসীর জন্য দেশে কোনো স্থান নেই: ধর্মপ্রতিমন্ত্রী

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি জানিয়েছেন যে, জঙ্গিবাদ ও সন্ত্রাসীর জন্য বাংলাদেশে কোনো স্থান নেই। আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টায় দিরাই উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক মতবিনিময় সভায় ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি এ কথা বলেন।

তিনি বলেন, সুনামগঞ্জের শাল্লায় হিন্দুপল্লীতে যে হামলা হয়েছে তা অত্যন্ত ঘৃণ্যকাজ। যারা হামলা করেছে তারা দেশের শত্রু, জাতির শত্রু, গণতন্ত্রের শত্রু। যারা হামলা করেছে তারা কোনো দলের নয়। তারা মূলত সন্ত্রাস জঙ্গিবাদের দল। জঙ্গিবাদ ও সন্ত্রাসীর জন্য বাংলাদেশে কোনো স্থান নেই।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, জঙ্গিবাদীরা যখন সুযোগ পাবে তখনই এ ধরনের ঘৃণ্য কাজ করবে। প্রধানমন্ত্রী চান এ ঘটনার ন্যায়বিচার হোক। এমন বিচার হোক যেন এ ধরনের ঘটনা ঘটানোর দুঃসাহস কেউ না দেখাতে পারে।

তিনি আরও বলেন, যারা দেশের সংবিধানকে উপেক্ষা করে তাদেরকে দেশে ঠাঁই দেয়া যাবে না। এই ঘৃণ্য কাজের জন্য তিনি তীব্র নিন্দা জানান। সঠিকভাবে এদের বিচার হোক এটা দেশবাসীর মতো সরকারও চায়।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ধর্ম মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মনোরঞ্জন শীল এমপি, সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।