স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এফবিসিসিআই’র শ্রদ্ধা

FBCCI leaders

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন এফবিসিসিআই’র নেতারা।

এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিমের নেতৃত্বে গত শুক্রবার (২৬ মার্চ) পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা।এরপর জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান এফবিসিসিআই’র নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন- এফবিসিসিআই’র পরিচালক সালাউদ্দিন আলমগীর, সজীব রঞ্জন দাস, মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ প্রমুখ।

পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা ও স্বাধীনতা যুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নেতারা বলেন, আমরা জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী একসঙ্গে উদযাপন করছি, যা বাঙালি জাতি হিসেবে আমাদের জন্য বিশাল প্রাপ্তি ও আনন্দের বিষয়। কারণ বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য অংশ। দুষ্কৃতিকারীদের অপচেষ্টা কখনোই বঙ্গবন্ধুকে বাংলাদেশের অস্তিত্ব থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।