অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হঠাৎ করে অসুস্থ বোধ করায় আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) দুপুরে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিএসএমএমইউ-এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. নজরুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। তাকে ৩১২ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা তার অবস্থা পর্যবেক্ষণ করছেন।

সেতু বিভাগের গণসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ জানান, করোনার বুস্টার ডোজ নেওয়ার পর সেতুমন্ত্রীর সামান্য জ্বর আসে। অন্যদিকে, বুকেও ব্যথা অনুভব করছিলেন তিনি। এ অবস্থায় শরীরের সমস্যা চিহ্নিত করা এবং রুটিন চেকআপের জন্য তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, ‘ওবায়দুল কাদের এমপি মৃদু শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য রাজধানী ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সকালে ভর্তি হয়েছেন।’

‘দলের পক্ষ থেকে তার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করা হচ্ছে। হাসপাতালে গিয়ে অহেতুক ভিড় না করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।’

উল্লেখ্য, ২০১৯ সালের ৩ মার্চ গুরুতর অসুস্থ হয়ে বিএসএমএমইউয়েই ভর্তি হয়েছিলেন কাদের। পরে তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হয়। সেখানে দুই মাসেরও বেশি সময় চিকিৎসাধীন ছিলেন তিনি।

Scroll to Top