সীতাকুণ্ডে বিস্ফোরণস্থলে যাচ্ছেন ৩ মন্ত্রী

 

চট্টগ্রামের সীতাকুণ্ডের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডস্থল পরিদর্শনে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান।

আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়, নৌপরিবহন মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ড ঘটনাস্থল পরিদর্শনে বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু জানান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সীতাকুণ্ডে বিস্ফোরণস্থল পরিদর্শনে যাচ্ছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা থেকে রওনা দিবেন।

আরও জানা যায় যে, নৌপরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান বলেন, প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী দুপুর ১টায় বিমানযোগে ঢাকা ত্যাগ করবেন। দুপুর আড়াইটায় চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন, বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে অগ্নিকাণ্ডে আহতদের দেখতে যাবেন।

এছাড়াও নৌপরিবহন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম খান আরও জানান, সন্ধ্যা সাড়ে ৭টায় প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী চট্টগ্রাম বন্দরে কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. সেলিম হোসেন বলেন, প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান দুপুরে বিমানে চট্টগ্রাম যাচ্ছেন। সেখান থেকে সীতাকুণ্ড যাবেন।

Scroll to Top