ফ্লাইওভার উদ্বোধনের আগে মৌচাকে চেয়ার ছোড়াছুড়ি

দীর্ঘ প্রতীক্ষার পর মগবাজার-মৌচাক ফ্লাইওভারের উদ্বোধন হচ্ছে আজ বৃহস্পতিবার। দুপুর ১২ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ ফ্লাইওভার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ উপলক্ষে রাজধানীর মৌচাক মোড়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের জন্য অস্থায়ী একটি মঞ্চ তৈরি করা হয়েছে। কে কাকে বাদ দিয়ে এই মঞ্চে থাকবেন তা নিয়ে প্রতিযোগিতায় নামলেন স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। এর আগে বেলা ১১টার দিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ অনুষ্ঠানস্থলে আসার পর থেকে বিশৃঙ্খলা দেখা দেয়।

সে সময় থেকে শুরু হয় শাহে আলম মুরাদ ও ঢাকা দক্ষিণের মেয়র সাঈদ খোকনের কর্মীদের মাঝে স্লোগানের প্রতিযোগিতা। তবে মঞ্চ থেকে সাঈদ খোকন ও শাহে আলম মুরাদ নিজের কর্মীদের হাতের ইশারা দিয়ে চুপ থাকতে বললেও কোন পক্ষের কর্মীরা স্লোগান বন্ধ করেনি। বরং তারা আরো উত্তেজিত হয়ে লাফালাফি করতে করতে স্লোগান দিতে থাকেন।

এদিকে, বেলা সোয়া ১১টার দিকে দেখা যায়, মূল মঞ্চ থেকে কয়েক গজ দূরে কর্মীরা শাহে আলম মুরাদ ও সাঈদ খোকন বলে স্লোগান দিচ্ছেন আর একে অপরের দিকে চেয়ার ছুড়ে মারছেন। এ সময় মঞ্চে থাকা আওয়ামী লীগের এই দুই নেতা কোন প্রতিক্রিয়া দেখাননি।

তবে কয়েক মিনিটের মধ্যেই পুলিশ সদস্যরা দুই গ্রুপের মধ্যে গিয়ে পরিস্থিতি স্বাভাভিক করে। এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ওসমান গনিসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ২৬ অক্টোবর    ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস পি