পদ্মাপাড়ে বসে কালাই রুটি খেলেন ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুই দিনের রাজশাহী সফরে আছেন। সফরের দ্বিতীয় দিনে পদ্মাপাড়ে সকাল সাড়ে ছয়টায় পূর্ব ইচ্ছানুযায়ী গরম গরম কালাই রুটি খেলেন।

চলতি বছরের ১৭ ফেব্রুয়ারিতে বলেছিলেন, আবার কখনও রাজশাহী এলে কালাই রুটি খাবেন। আট মাস পর পদ্মাপাড়ে গিয়ে মন্ত্রী সেই ইচ্ছাপূরণ করলেন।
\"\"
এইদিন সকালে হাঁটতে হাঁটতে হঠাৎ রাজশাহী মহানগরীর শ্রীরামপুর শহররক্ষা বাঁধে কালাই রুটির দোকানে উপস্থিত সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মাথার উপরে সামিয়ানা টাঙানো, নিচে প্লাস্টিকের চেয়ারে বসে মন্ত্রী গরম গরম কালাই রুটি খেলেন আর আদা চা পান করলেন। ঘটনাস্থলে বসে তৃণমূল কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে প্রাণখুলে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
\"\"
বুধবার (০১ নভেম্বর) সকালে সেতুমন্ত্রী রাজশাহী সার্কিট হাউস থেকে হাঁটতে বের হন। হাঁটতে হাঁটতে তার চিরচেনা স্বভাবে ফিরে আসেন। মিশে যান সাধারণ মানুষের সঙ্গে। কথা বলেন সমসাময়িক রাজনীতি, অর্থনীতিসহ নানান বিষয় নিয়ে। সকাল বেলায় তাকে কাছে পেয়ে তরুণরা মোবাইল ফোনে সেলফিও তোলেন মন্ত্রীর সঙ্গে।
\"\"
সকালের এই আড্ডায় মন দিয়ে শোনেন সাধারণ মানুষের জীবন ও জীবিকার কথা। এ সময় পদ্মাপাড়ের স্থানীয় মানুষ তাকে কাছে পেয়ে বিভিন্ন অভাব-অভিযোগের কথা তুলে ধরেন। সব শোনার পর সাবাইকে স্ব স্ব ব্যাপারে আশ্বস্তও করেন সেতুমন্ত্রী।
\"\"
ওবায়দুল কাদের বলেন, ‘আমি রাজশাহীর প্রেমে পড়ে গেছি, না এসে পারব না। আবারও আসবো। আর আবারও কালাই রুটি খাব।’

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ০১ নভেম্বর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ