নির্বাচন ভবনে ঢুকতে অফিসিয়াল আইডি লাগবে

অফিসিয়াল আইডি ছাড়া নির্বাচন ভবনে প্রবেশ করা যাবে না বলেও জানিয়েছে নির্বাচন কমিশন। আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) ইসির নিরাপত্তা কর্মকর্তা জহুরা আক্তার বেগমের সই করা চিঠিতে এ অনুরোধ জানানো হয়।

এতে বলা হয়, ইসি সচিবালয়, সব প্রকল্প, নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট, মাঠ পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও মিডিয়া কর্মীদের অবগতির জন্য জানানো যাচ্ছ যে, নির্বাচন ভবনে প্রবেশের সময় অফিসিয়াল নির্দেশনা থাকা সত্ত্বেও কোনো কোনো কর্মকর্তা-কর্মচারী অফিসের ইস্যুকৃত পরিচয়পত্র দৃশ্যমান অবস্থায় ঝুলিয়ে রাখছেন না। ফলে নিরাপত্তাকর্মীরা আগতদের প্রবেশ করানোর ক্ষেত্রে নানান বিড়ম্বনার সম্মুখীন হচ্ছেন। এমন অবস্থায় সংশ্লিষ্ট সবাইকে আগামী ১৫ নভেম্বর (বুধবার) থেকে অফিসিয়াল আইডি ছাড়া নির্বাচন ভবনে প্রবেশ না করার জন্য এবং নির্বাচন ভবনে প্রবেশের সময় অফিসিয়াল পরিচয়পত্র দৃশ্যমান অবস্থায় অবশ্যই বুলিয়ে রাখার জন্য অনুরোধ করা হলো। যাদের অফিসিয়াল আইডি নেই তাদের সংশ্লিষ্ট অধিশাখা থেকে নির্বাচন ভবনে প্রবেশের সাময়িক অনুমতিপত্র সঙ্গে রাখতে হবে।

এ ছাড়া সব অধিশাখার প্রধানকে যাদের অফিসিয়াল আইডি নেই তাদের তালিকা মঙ্গলবার সন্ধ্যা ৬টার মধ্যে অভ্যর্থনা কেন্দ্রে প্রেরণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

Scroll to Top