শুক্রবার দিন আমার বাবাকে হত্যা করা হয়েছিল: প্রতিমন্ত্রী রাসেল

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তাঁর বাবা খুন হওয়ার কথা স্মরণ করিয়ে দিয়ে আবারও তাঁকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেছেন, ‘২০০৪ সালে ৭ মে শুক্রবার আমার বাবা সাবেক সাংসদ শহীদ আহসান উল্লাহ মাস্টারকে গুলি করে হত্যা করা হয়েছিল। আমার বাবার মৃত্যুর পর আপনারা আমাকে নির্বাচনে ভোট দিয়ে চারবার সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আপনাদের দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করা এবং সেই সঙ্গে আমার বাবার মান নষ্ট হয় এমন কোনো কাজ আমি করব না। আমি চারবারের সংসদ সদস্য হয়েও কোনো দুর্নীতির সঙ্গে জড়াইনি।’

প্রতিমন্ত্রী তার বাবাকে স্মরণ করে বলেন, শহিদ আহসান উল্লাহ মাস্টার তার জীবনজুড়ে আপনাদের সেবা করে গেছেন। আমিও যতদিন বেঁচে থাকব, আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখব।

এ সময় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে নৌকার মনোনীত প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

শুক্রবার বিকালে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গীর মরকুন এলাকায় আল-আকসা জামে মসজিদের পুন:নির্মাণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, গাজীপুর মহানগর কৃষক লীগের সভাপতি ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা ডা. আফজাল হোসেন হিমেল, গাজীপুর মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক মো. শাহ্ আমান, ছাত্রলীগ নেতা আশরাফুল ইসলাম তুষার প্রমুখ।

Scroll to Top