সাইবার বুলিংয়ের অভিযোগ করেছেন শাহজাহান ওমর : ডিবি

টক অব দ্য কান্ট্রিতে পরিণত হওয়া ঝালকাঠি-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয়ে গিয়েছিলেন আজ দুপুরে। সাইবার বুলিংয়ের অভিযোগ করতেই শাহজাহান ওমর ডিবি অফিসে এসেছেন বলে নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশিদ।

আজ বুধবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি। শাহজাহান ওমরের বিষয়ে হারুন অর রশীদ আরও বলেন, আমাদের এখানে সকল শ্রেণি-পেশার মানুষ আসেন। বিভিন্ন পেশার মানুষ বিভিন্ন সমস্যা নিয়র আসেন। তেমনি একটি সমস্যা নিয়ে একজন এসেছেন।

\’শাহজাহান ওমর সাইবার বুলিংয়ের শিকার হয়েছেন বলে অভিযোগ দিতে এসেছেন। তিনি যে নামগুলো দেবেন, সে অনুযায়ী তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে\’ বলেও জানান ডিবি প্রধান হারুন।

এর আগে ডিবি অফিস থেকে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাহজাহান বলেন, \'(সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারের পর থেকে) বিভিন্ন সময় আমি সাইবার বুলিংয়ের শিকার হয়েছি। অনেকেই আমাকে ফোনে কটূক্তি করেছে। আমাকে ফোনে না পেয়ে আমার মেয়েকে, আমার ছেলেকেও ফোনে অকথ্য কথাবার্তা বলছেন।\’

তিনি আরও বলেন, \’সাংবাদিকদের সঙ্গে আমি দুর্ব্যবহার করিনি। কখনও প্রশ্নই ওঠে না। এখন আপনারা মিডিয়া পারসন হিসেবে আমাকে নানান প্রশ্ন করতেই পারেন। কিন্তু একজন সিনিয়র সিজিটেনের সঙ্গে সৌজন্যতাও তো দেখানো উচিত।\’

ঝালকাঠি-১ (কাঁঠালিয়া-রাজাপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিএনপি থেকে সম্প্রতি বহিষ্কার হয়েছেন ব্যারিস্টার এম শাহজাহান ওমর (বীর উত্তম)।

Scroll to Top