প্রধানমন্ত্রীকে বিএনপি নেত্রীর কটূক্তি, গাবতলী থানায় অভিযোগ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় বগুড়া জেলা জাতীয়তাবাদী মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক সুরাইয়া জেরিন রনির বিরুদ্ধে গাবতলী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গতকাল শনিবার রাত সাড়ে ১০টায় গাবতলী থানায় বাদী হয়ে এই আভিযোগ দায়ের করেন বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি। অভিযোগের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম।

অভিযোগে সুলতান মাহমুদ খান রনি দাবি করেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যার মাধ্যমে জানতে পারেন গত ২৭ মে শুক্রবার গাবতলীতে বিএনপির সম্মেলনে বগুড়া জেলা মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও গাবতলী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া জেরিন রনি অত্যন্ত অশ্লীল ভাষায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে আপত্তিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করেছেন। বক্তব্যে তার যে আচরণ প্রকাশ পেয়েছে, তাতে বগুড়া তথা সমস্ত দেশবাসী বিস্মিত হয়েছে। এ কারণে সুরাইয়া জেরিন রনিকে দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, অভিযোগের তদন্ত করা হচ্ছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।