হরতালের শেষ দিনে ঢাকায় তিন বাসে আগুন

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার হরতালের শেষ দিনে রাজধানীতে কয়েক ঘণ্টার ব্যবধানে তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাগুলো ঘটেছে পল্টন, মতিঝিল ও মিরপুর এলাকায়।

আজ সোমবার (২০ নভেম্বর) বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে পাঁচটার মধ্যে যাত্রীবাহী তিনটি বাসে আগুন দেওয়ার খবর নিশ্চিত করে ফায়ার সার্ভিস।

এর আগে সোয়া ৩টার দিকে রাজধানীর মতিঝিলের বাংলাদেশ ব্যাংকের স্টাফ বাসে আগুন দিয়েছে দুস্কৃতিকারী। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদ হোসাইন এ তথ্য নিশ্চিত করে বলেন, মতিঝিল মধুমিতা সিনেমা হলের গলির মুখে একটি বাসে আগুন লাগার খবর পাওয়া যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট যাওয়ার আগেই আগুন নিভে যায়। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

কাছাকাছি সময়ে মিরপুর-১০ নম্বরে বিআরটিসির একটি দোতলা বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে খবর পেয়ে আগুন নির্বাপণ করে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

বিএনপি-জামায়াত ও সমমনা রাজনৈতিক দলের ডাকা ৪৮ ঘণ্টার হরতালে ১৮টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ১৯ নভেম্বর থেকে ২০ নভেম্বর সকাল ৯টা পর্যন্ত দুর্বৃত্তরা ১৮টি যানবাহনে অগ্নিসংযোগ করে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

Scroll to Top