জিএম কাদেরের পক্ষে মনোনয়ন জমা দিলেন তার স্ত্রী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে স্বামী গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এবং নিজের মনোনয়ন ফরম জমা দিয়েছেন শেরিফা কাদের।

আজ বুধবার (২৯ নভেম্বর) বিকেল ৩টা ২০ মিনিটের দিকে ঢাকার বিভাগীয় কমিশনার এবং রিটার্নিং অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। ফরম দুটি গ্রহণ করেন বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম। এ সময় শেরিফা কাদেরও ঢাকা-১৮ আসনে মনোনয়ন ফরম জমা দেন। ফরম দুটি গ্রহণ করেন বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

এসময় জোটগতভাবে নির্বাচনে অংশ নেবেন কি না এমন প্রশ্নের জবাবে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা শেরিফে কাদের বলেন, এ মুহূর্তে ঢাকা-১৮ আসনেই নির্বাচন করার জন্য প্রস্তুতি রয়েছে। আমি নির্বাচন করার জন্য তৈরি। আর আমরাতো জোটের সঙ্গে নেই, অনেক আগেই বের হয়ে গিয়েছি। জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ঢাকা-১৭ আসন থেকে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

সুষ্ঠু নির্বাচনের জন্য বর্তমান পরিবেশ নিয়ে কোনো সন্দেহ আছে কি না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এ বিষয় নিয়ে আমাদের চেয়ারম্যান ও মহাসচিব কথা বলবেন। সমঝোতা হচ্ছে এ ধরনের কোনো কথা বলতে পারছি না, আবার হচ্ছে না এমন কোথাও বলতে পারছি না। নির্বাচন করবো সেটাই চূড়ান্ত।

Scroll to Top