অটোরিকশা চালককে খুন করায় গ্রেফতার ২ জন

অটোরিকশাকে ছিনিয়ে নিতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামের রনি মিয়াকে (১৪) হত্যা করা হয়। পুলিশের হাতে গ্রেফতার হওয়া দুই আসামি এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সদর থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, মজলিশপু গ্রামের হাবিবুর রহমানের ছেলে জাকির হোসেন (২৭) ও সরাইলের গোগদ গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সোহেল মিয়া (২৫)। সোমবার জবানবন্দি শেষে আদালত তাদেরকে জেলহাজতে পাঠায়। ছুরিকাঘাতে ও গলায় মাফলার পেঁচিয়ে তাকে হত্যা করা হয় বলে ঘাতকরা স্বীকারোক্তিতে জানায়।

হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে আরো একাধিক ব্যক্তি জড়িত আছে। ভাড়া নেয়ার কথা বলে ঘাতকরা গাড়িতে উঠে। পরে রনিকে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নেয়। মজলিশপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে রনি মিয়া ১২ ডিসেম্বর অটোরিকশা নিয়ে বের হয়ে ফিরে আসেনি। ১৩ ডিসেম্বর এ ঘটনায় সাধারণ ডায়রি করা হয়।

১৭ ডিসেম্বর বালুচাপা দেয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রনির বাবা বাদী হয়ে সদর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ বিভিন্নস্থানে অভিযান ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে রবিবার রাতে ওই দুইজনকে গ্রেফতার করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকেণ্ডের কথা স্বীকার করে।