প্রবাসী কিশোরী জাহানারার দেখা হলো না দাদার বাড়ি

দাদার বাড়ি দেখবে বলে কিশোরী জাহানারা আক্তার (১৭) সৌদি আরব থেকে বাবার সঙ্গে দেশে ছুটে এসেছিল। ঢাকায় নেমে প্রাইভেটকারে ফিরছিল নোয়াখালীতে। গ্রামের বাড়িতে তাদের জন্য অপেক্ষায় ছিলেন নিকটাত্মীয়রা। কিন্তু কুমিল্লায় প্রাইভেটকারের সঙ্গে ট্রাকের ধাক্কায় নিহত হয় জাহানারা। সোমবার ভোর সাড়ে ৪টার দিকে কুমিল্লা নগরীর পদুয়ায় বাজার ইউটার্নে এ ঘটনা ঘটে।

পরিবারের বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানায়, দীর্ঘদিন সপরিবারে সৌদি আরবে ছিলেন নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার জালাল আহমেদ। তার মেয়ে জাহানারা পরিবারের সঙ্গে সৌদি আরবে থাকত। মেয়েরা দাদার বাড়ি দেখবে বলে তাঁরা বাংলাদেশে আসেন। রাতেই তারা বাড়ি ফেরার জন্য প্রাইভেটকারে রওনা দেন। ভোর সাড়ে ৪টার দিকে পদুয়ায় বাজার ইউটার্নে একটি ট্রাক তাদের গাড়িতে ধাক্কা দেয়। এতে জাহানারা ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনায় জালাল আহমেদ, তার স্ত্রী বিলকিস বেগম, ছোট মেয়ে সুলতানা জাহান ও প্রাইভেটকার চালক আলাউদ্দিন আহত হন।

ময়নামতি হাইওয়ে থানার এসআই নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে কুমিল্লা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাইভেটকার ও ট্রাকটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছেন। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

Scroll to Top