বগুড়ায় ৬২ বস্তা সরকারি চালসহ গ্রেফতার ২

বগুড়ার গাবতলীতে খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৬২ বস্তা চাল উদ্ধার এবং ২ জনকে পুলিশ গ্রেফতার করেছে। ১৪ এপ্রিল রাতে গাবতলী মডেল থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের উজগ্রাম মগড়ার পাড়া গ্রাম থেকে চালগুলো উদ্ধার করে। পুলিশ বলছে, চালগুলো কালোবাজারে বেশিদামে বিক্রির জন্য মজুদ করে রাখে।

বগুড়ার গাবতলী মডেল থানার এসআই আইয়ুব উদ্দীন জানান, জেলা পুলিশ সুপার মহোদয়ের কাছে থেকে চাল মজুদের সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গাবতলীর দক্ষিনপাড়া ইউনিয়নের উজগ্রাম মগড়ার পাড়া গ্রামে মৃত নঈমদ্দীনের ছেলে নজরুল ইসলামের ও একই পাড়ার ছালেক উদ্দীন প্রাং ছেলে রুবেল প্রাং বাড়িতে খাদ্য বান্ধব কর্মসুচির ১০ টাকা কেজি দরের চাল মজুত পাওয়া যায়।

এরমধ্যে ৩২ বস্তা চালসহ রুবেল ও ২৯ বস্তা চালসহ নজরুল ইসলাম গ্রেফতার হন। খাদ্য বান্ধব কর্মসুচির ১০ টাকা কেজি দরের ছোট বড় ৬২ বস্তা ২৭৫০ কেজি চাল উদ্ধার করা হয়। এরসাথে জড়িত নজরুল ইসলাম ও রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়।

বগুড়ার গাবতলী মডেল থানা ওসি সাবের রেজা আহমেদ জানান, ১৪ এপ্রিল মঙ্গলবার রাত ১০ টায় চাল উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করা হয়োেছ। এঘটনায় থানায় একটি মামলা দায়ের কারা হয়েছে।

Scroll to Top