প্রাণঘাতী করোনায় আক্রান্তদের বাড়ি পৌঁছে যাচ্ছে রাসিক মেয়রের উপহার

করোনা আতঙ্কে আতঙ্কিত গোটা দেশ। ৩০ কেজির এক বস্তা চাল, আরেক বস্তায় ১৩ পদের নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী। বস্তার উপরে চিরকুটে লেখা ‘ভয় নেই, আমরা আপনার পাশে আছি, সুস্থতা কামনায় এএইচএম খায়রুজ্জামান লিটন, মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন।’ এভাবেই অভয় দিয়ে রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় করোনা আক্রান্তদের সহায়তায় তাদের বাড়ি বাড়ি মেয়র খায়রুজ্জামান লিটনের উপহার হিসেবে খাদ্য সামগ্রীর এই প্যাকেজ পৌঁছে দেওয়া হচ্ছে।

রবিবার দুপুরে নগর ভবনে মেয়র খায়রুজ্জামান লিটন তার দফতরে ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন ও ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলামের কাছে খাদ্যসামগ্রী হস্তান্তরের মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

প্রথমদিন ১৯ নম্বর ওয়ার্ডে ১১টি পরিবার, ১৮ নম্বর ওয়ার্ডে ৬টি পরিবার ও ৯ নম্বর ওয়ার্ডে ৬টি পরিবারকে পৌঁছে দেওয়া হয়েছে। মেয়রের এই উপহার ৩০টি ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে করোনায় আক্রান্তদের কাছে পর্যায়ক্রমে পৌঁছে দেওয়া হবে।

এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনায় আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়ার কারণে যেসব পরিবার লকডাউনে থাকছে, তাদের অন্তত ১৫ দিনের খাবার বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছি। তাদের নিয়মিত খোঁজখবর রাখতে স্থানীয় কাউন্সিলরবৃন্দের নির্দেশনা প্রদান করা হয়েছে।