চাঁপাইনবাবগঞ্জে নব্য জেএমবির ৩ সদস্য গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবলাবোনা থেকে জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) তামিম-সারোয়ার গ্রুপের তিন সদস্যকে অস্ত্র, গান পাউডার ও জিহাদি বইসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বোরবার (২৯ অক্টোবর) র‌্যাব-৫ এর পাঠানো এক খুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবলাবোনা এলাকার একটি আম বাগানে ৮ থেকে ১০ জন জেএমবি সদস্য গোপন বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে ভোর ৪টার দিকে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় জেএমবির অন্য সদস্যরা পালিয়ে গেলেও নব্য জেএমবির তামিম-সারোয়র গ্রুপের এহসার ও গায়েরে এহসার সদস্য রসুল’ জেনারুল ও ইসলামকে আটক করে র‌্যাব-৫।

গ্রেপ্তার হওয়া জেএমবি সদস্যরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার ধোবড়া গ্রামের মো. এনামুল হকের ছেলে মো. জেনারুল ইসলাম মঈন (২৫), একই এলাকার মো. জিল্লুর রহমানের ছেলে মো. রসুল বক্স (৫০) ও শিবনগর মোড়লপাড়া গ্রামের মৃত মছুর উদ্দিনের ছেলে মো. ইসলাম (৭০)।

আটকের সময় তাদের কাছ থেকে একটি ম্যাগজিন, একটি পিস্তল, তিন রাউন্ড গুলি, ১.১ কেজি গান পাউডার ও তিনটি জিহাদি বই উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, ২৯ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে