সিরাজগঞ্জে কিশোরীকে গণধর্ষণ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগা ইউনিয়নের মহিষলুটি এলাকায় এক কিশোরীকে (১৬) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতা কিশোরী নাটোর জেলার গুরুদাসপুর ইউনিয়নের মশিন্দা ইউনিয়নের রানীগ্রামের বাসিন্দা।

মঙ্গলবার রাত সোয়া সাড়ে ৮টার দিকে মহিষলুটি-নওগা আঞ্চলিক সড়কের বিদ্যাধর গ্রামের একটি ফাকা স্থানে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

ধর্ষিতা কিশোরী জানায়, তিনদিন আগে ছোটভাই নাঈম (১০) কে নিয়ে মান্নান নগর এলাকায় বড় বোনের বাড়িতে আসে সে। মঙ্গলবার বিকেলে দু’ভাইবোন চলনবিল দেখতে মহিষলুটি আসে। পথে আনিসুর রহমান নামে তার দুলাভাইয়ের এক বন্ধু কৌশলে ব্যাটারিচালিত অটোরিক্সায় তাদের তুলে নিয়ে বিদ্যাধর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে আটকে রাখে। সন্ধ্যার পর পরিত্যক্ত ওই বাড়ি থেকে ছোট ভাই নাঈমকে তুলে নিয়ে যায়। রাত সাড়ে ৮টার দিকে আনিসুর ও তার বন্ধু এসে তাকে জোরপূর্বক গণধর্ষন করে পালিয়ে যায়। এ সময় তার চিৎকাসের আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে।

নওগাঁ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কোরবান আলী জানান, খবর পেয়ে আমরা মেয়েটিকে উদ্ধার করে মহিষলুটি আওয়ামীলীগ কার্যালয়ে রেখে থানায় সংবাদ দেই। পরে পুলিশ এসে মেয়েটিকে নিয়ে যায়। তবে তার ছোট ভাই নাঈমের সন্ধান মেলেনি।

তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) তোফায়েল হোসেন জানান, ভিকটিমকে উদ্ধার করে থানায় এখন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধর্ষিতা কিশোরীর নিখোঁজ হওয়া ছোট ভাইকে উদ্ধারে অভিযান চলছে। এ ঘটনায় মামলা হবে। বুধবার ওই কিশোরীর মেডিকেল পরীক্ষার জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, ২৩ আগস্ট, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে