দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়াল ওয়েস্ট উইন্ডিজ

গ্রুপ পর্ব বা বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হেরে গিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। আজ দ্বিতীয় ম্যাচে জয়ের দেখা পেয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। হোবার্টে জিম্বাবুয়েকে ৩১ রানে হারিয়েছে নিকোলাস পুরানের দল।

ক্যারিবীয়দের দেওয়া ১৫৪ রানের লক্ষ্যে খেলতে নেমে ১২২ রানে গুটিয়ে গেছে জিম্বাবুয়ে। লুক জঙ্গইয়ে ও ওয়েসলি মাধেভেরে ছাড়া বলার মতো রান করতে পারেননি জিম্বাবুয়ের আর কোনো ব্যাটার। মাধেভেরে ১৯ বলে ২৭ ও জঙ্গইয়ে ২২ বলে ২৯ রান করেন। রায়ান বার্লের ব্যাট থেকে আসে ১৭ রান।

আজ ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি সিকান্দর রাজা। ৮ বলে ১৪ রান করেই ফিরেছেন সাজঘরে। ক্যারিবীয় পেসার আলজারি জোসেফ ৪ ওভারে ১৬ রানের বিনিময়ে ৪টি উইকেট নিয়েছেন, ৪টিই বোল্ড। জেসন হোল্ডারের শিকার তিন উইকেট।

এর আগে, টসে জিতে ব্যাট করে ৭ উইকেটে ১৫৩ রান সংগ্রহ করে উইন্ডিজ। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান (৩৬ বলে) করেন ওপেনার জনসন চালর্স। শেষদিকে রভম্যান পাওয়েল ২১ বলে ২৮ ও আকিল হোসেন ১৮ বলে ২৩ রান করেন। সিকান্দর রাজা ৪ ওভারে মাত্র ১৯ রান দিয়ে শিকার করেন ৩টি উইকেট। ব্লেসিং মুজারাবানি ২টি উইকেট নেন। ম্যাচসেরা হয়েছেন আলজারি জোসেফ।