একাদশ নিয়ে ধোঁয়াশা রাখলেন হাথুরুসিংহে

সিলেট টেস্টে নিউজিল্যান্ডের ২০ উইকেটের ১৮টি নিয়েছেন বাংলাদেশের স্পিনাররা। যদিও সিলেটের উইকেট স্পিন স্বর্গ ছিল না। দ্বিতীয় টেস্টে বাংলাদেশ-নিউজিল্যান্ড খেলবে মিরপুর শের ই বাংলা স্টেডিয়ামে। ইতিহাস বলছে মিরপুরের উইকেট স্পিনারদের তীর্থভূমি।

সিলেটে নিজেদের সামর্থ্য অনুযায়ী দল সাজিয়ে সফল হয়েছে বাংলাদেশ। ঢাকা টেস্টের একাদশে কোনো পরিবর্তন আসছে কিনা এমন প্রশ্নে বাংলাদেশ দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে জানিয়েছেন উইকেট দেখেই নিজেদের একাদশ সাজাবে বাংলাদেশ।

দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্টে আগামীকাল বুধবার (৬ ডিসেম্বর) মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু সকাল সাড়ে ৯টায়।

তবে এই ম্যাচে দলে কোনো পরিবর্তন আসবে কি না সে বিষয়ে ধোঁয়াশা রেখেছেন টাইগার মাস্টার-মাইন্ড হাথুরু। জানালেন, পিচের কন্ডিশন দেখে সাজানো হবে একাদশ।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে হাথুরুসিংহে বলেন, বেশি তথ্য দিতে চাই না। নিউজিল্যান্ড হয়তো শুনবে। উইকেটের ওপর নির্ভর করবে, তাদের অদক্ষতার ওপরও। সিলেটে একাদশ সাজিয়েছি সেখানকার কন্ডিশন অনুযায়ী। মিরপুরে প্রেডিক্ট করা মুশকিল না খেলা পর্যন্ত। আমরা খুব বেশি পরিবর্তন না করতে চেষ্টা করব। বাংলাদেশের কোচ বলেন, নাজমুল হোসেন শান্তর অসাধারণ নেতৃত্বে সিলেট টেস্টে জয় পেয়েছে বাংলাদেশ। ঢাকা টেস্টেও সেই জয়ের ধারাটাই ধরে রাখতে চায় টাইগাররা।

Scroll to Top