মিলারের হবু স্ত্রীকে জামদানি শাড়ি উপহার দিল বরিশাল

সদ্য সমাপ্ত বিপিএলের দশম আসর খেলতে এসে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। ফরচুন বরিশালের হয়ে প্লে-অফ ও ফাইনালসহ মোট তিন ম্যাচ খেলেন তিনি।

যদিও বিয়ের ব্যস্ততার কারণে তার ফাইনাল ম্যাচ খেলার কথা ছিল না। তবে সিদ্ধান্ত বদলে ফাইনাল খেলেই দেশ ছাড়েন এই তারকা। মিলারের হবু বউয়ের জন্য বিশেষ উপহার দিয়েছে বরিশাল কৃর্তপক্ষ।

জানা গেছে, চলতি সপ্তাহেই বিয়ে করতে যাচ্ছেন এই প্রোটিয়া তারকা। মিলারের হবু স্ত্রীর জন্য জামদানি উপহার দিয়েছে বরিশাল ফ্রাঞ্চাইজিটি। দলটির মালিক মিজানুর রহমান বলেন, ‘আমরা মিলারকে ধন্যবাদ জানিয়েছি। এছাড়া তার হবু স্ত্রীর জন্য জামদানি শাড়ি উপহার দিয়েছি।’

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৬ উইকেটে উড়িয়ে দিয়ে, প্রথমবার বিপিএল এ চ্যাম্পিয়ন ফরচুন বরিশাল। বিভাগের ঐতিহ্য ধরে রাখতেই লঞ্চে করেই শিরোপা বরিশালে নেওয়ার ঘোষণা ফরচুন বরিশালের স্বত্বাধিকারী মিজানুর রহমানের। এই দলটা আগামীতেও ধরে রাখতে চান তিনি। শিরোপা জয়ে খুলে গেছে সম্ভাবনার দ্বার। ভবিষ্যতে বরিশালে খেলা আয়োজনের ঘোষণা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী মহিবুর রহমানের।

এ বিষয়ে মিজানুর রহমান বলেন, ‘আমাদের অধিনায়ক তামিম ইকবাল মেডিকেল চেকআপের জন্য বাইরে গেছে। তামিম আসার পরেই আমরা একটা তারিখ নির্ধারণ করব। তারপরে লঞ্চে করে শিরোপা নিয়ে যাওয়া হবে বরিশাল।’

ফরচুন বরিশালের হয়ে প্লে-অফ ও ফাইনালসহ মোট তিন ম্যাচ খেলেন মিলার। যদিও বিয়ের ব্যস্ততার কারণে তার ফাইনাল ম্যাচ খেলার কথা ছিল না। তবে সিদ্ধান্ত বদলে ফাইনাল খেলেই দেশ ছাড়েন এই তারকা। সদ্য সমাপ্ত বিপিএলের দশম আসর খেলতে এসে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন তিনি।