virat12

প্লে অফে থেমে গেল কোহলি, কোয়ালিফায়ারে রাজস্থান

আরও এক বার স্বপ্নভঙ্গ বিরাট কোহলির। ১৭ বছরেও অধরা থাকল আইপিএল ট্রফি। প্রথম ৮ ম্যাচে জয় মাত্র ১টি। এমন এক পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়িয়ে সেই বেঙ্গালুরু টানা ৬ জয়ে প্লে অফের ঠিকানা খুঁজে পেয়েছিল। তবে বুধবার রাজস্থান রয়্যালসের কাছে হেরে এলিমিনেটরের বাধা পার হতে পারেনি কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দ্বিতীয় কোয়ালিফায়ারে রাজস্থানের সামনে সানরাইজার্স হায়দরাবাদ। সে ম্যাচে জয়ী দল সঙ্গী হবে আগেই ফাইনালে চলে যাওয়া কলকাতা নাইট রাইডার্সের।

আহমেদাবাদের মাঠে আগে ব্যাট করে ১৭২ রান করে বেঙ্গালুরু। কোহলি করেন ৩৩ রান। রান তাড়া করতে বিশেষ সমস্যা হয়নি রাজস্থানের। বেঙ্গালুরুর বোলাররা লড়াই করলেও দলকে জেতাতে পারেননি। ফলে আরও এক বার ব্যর্থ হয়ে ফিরতে হল বেঙ্গালুরুকে।

রান তাড়া করতে নেমে শুরুটা খারাপ হয়নি রাজস্থানের। তবে ধারাবাহিকভাবে উইকেট হারায় দলটি। উদ্বোধনী ব্যাটার যশস্বী জয়সওয়াল ৩০ বলে ৪৫ রানের ইনিংস খেলেন। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন রিয়ান পরাগ। ২৬ বলে ৩৬ রানের ইনিংস খেলেন। শিমরন হেটম্যায়ার ১৪ বলে ২৬ রান করে জয়ের ভিত গড়ে দেন। পরে ৮ বলে ১৬ রানের অপরাজিত ক্যামিওতে জয় নিশ্চিত করেন রোভম্যান পাওয়েল। বেঙ্গালুরুর হয়ে মোহাম্মদ সিরাজ দুটি এবং লকি ফার্গুসন, কারাণ শর্মা ও ক্যামেরুন গ্রিন একটি করে উইকেট নেন।

Scroll to Top