netherlands

বিশ্বকাপ দলে পরিবর্তন আনল নেদারল্যান্ডস

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর ঠিক আগে দলে দুইটি পরিবর্তন এনেছে নেদারল্যান্ডস। ফ্রেড ক্লাসেন ও ড্যানিয়েল ডোরাম ইনজুরিতে ছিটকে যাওয়ায় দলে জায়গা পেয়েছনে কাইল ক্লেইন ও সাকিব জুলফিকার।

ফ্রেড ক্লাসেসের পিঠের নিচের অংশে চিড় ধরেছে। যার কারণে তিনি আর বিশ্বকাপে খেলতে পারবেন না। অন্যদিকে ড্যানিয়েল ডোরামের হাত ভেঙে যাওয়ায় তিনিও ছিটকে যান বিশ্বকাপ থেকে।

বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া জুলফিকার এ পর্যন্ত ছয়টি টি-টোয়েন্টি ও ১৫টি ওয়ানডে খেলেছেন নেদারল্যান্ডসের হয়ে। বল হাতে উইকেট নিয়েছেন ৯টি। অন্যদিকে ডানহাতি মিডিয়াম পেসার কাইল ক্লেইন একটি মাত্র টি-টোয়েন্টি ও দুটি ওয়ানডে খেলেছেন ডাচদের হয়ে।

আসন্ন বিশ্বকাপে নেদারল্যান্ডসকে নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান স্কট অ্যাডওয়ার্ডস। ২০২২ বিশ্বকাপেও অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন তিনি। বিশ্বকাপের আগে আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছে অরেঞ্জ রঙের জার্সিধারীরা।

নেদারল্যান্ডসের বিশ্বকাপ দল

আরিয়ান দত্ত, বাস ডি লিড, কাইল ক্লেইন, লোগান ফন বিক, ম্যাক্স ও’ডাউড, মাইকেল লেভিট, পল ফন মিকেরেন, সাকিব জুলফিকার, স্কট এডওয়ার্ডস, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখট, তেজা নিদামানুরু, টিম প্রিংলে, বিক্রম সিং, ভিভ কিংমা ও ওয়েসলি বারেসি।

Scroll to Top