click

বার্সার কোচ হচ্ছেন ফ্লিক, বায়ার্নের কোচ কোম্পানি

কোচ নিয়ে নাটক শুরু করেছে বার্সেলোনা। ক্লাব কিংবদন্তি জাভি হার্নান্দেজ নিজে মৌসুম শেষে দায়িত্ব ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন। বার্সা বোর্ড তাকে চুক্তির ২০২৫ সাল পর্যন্ত দায়িত্বে থাকার অনুরোধ করে। রাজিও হয়ে যান জাভি।

কিন্তু এখন সর্বজয়ী সাবেক ফুটবলার জাভিকে কোচের পদ থেকে সরিয়ে দিচ্ছে বার্সা। এমনই গুঞ্জন উঠেছে। ‘বার্সার আর্থিক কাঠামো ভালো নয়, পছন্দ সই খেলোয়াড় কেনার অর্থ নেই, যে কারণে রিয়ালের সঙ্গে পেরে ওঠা কঠিন হবে’; জাভি এমন মন্তব্য করায় তাকে সরিয়ে দিচ্ছে হুয়ান লাপোর্তার বোর্ড।

জাভির জায়গায় বায়ার্ন মিউনিখের ট্রেবল জয়ী এবং জার্মানি জাতীয় দলের হয়ে বিশ্বকাপে চূড়ান্ত ফ্লপ হানসি ফ্লিককে দায়িত্ব দেওয়ার কথা শোনা যাচ্ছে। ফ্লিক কাতার বিশ্বকাপের পর বরখাস্ত হন। এরপর থেকে বেকার আছেন।

অন্যদিকে কোচ খুঁজে হয়রান বায়ার্ন মিউনিখ। মৌসুম শেষ হওয়ার আগে জার্মান ক্লাবটি টমাস টুখেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেয়। তবে মৌসুম শেষ হয়ে গেলেও পছন্দ মতো কোচ পাচ্ছে না বাভারিয়ানরা। জাবি আলোনসো, জিনেদিন জিদানরা প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ডি জার্ভিও রাজি নন। তিনি প্রিমিয়ার লিগে থাকতে চান।

তবে দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো দাবি করেছেন, সাবেক বেলজিয়াম ও ম্যানসিটির ডিফেন্ডার এবং বার্নলির কোচ ভিনসেন্ট কোম্পানিকে দায়িত্ব দিচ্ছে বায়ার্ন মিউনিখ। দুই পক্ষ নাকি সমঝোতায় পৌঁছে গেছে। বার্নলির সঙ্গে রিলিজ ক্লজের শর্তে সমঝোতা হলেই আসতে পারে আনুষ্ঠানিক ঘোষণা।

Scroll to Top