mbappe2

এমবাপ্পের রিয়ালে যোগ দেয়াকে দুঃসংবাদ বললেন, বার্সা প্রেসিডেন্ট

আসন্ন দলবদলে সবার বাড়তি নজর ছিল ফ্রান্সের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পের ওপর। ফরাসি এই তারকা রিয়াল মাদ্রিদে যোগ দেবেন সেটি একপ্রকার নিশ্চিত ছিল। অবশেষে আনুষ্ঠানিকভাবে এমবাপ্পেকে নিজেদের বলে ঘোষণা দিয়েছে ক্লাব ফুটবলের সবচেয়ে সফল দলটি। এর আগে বেশ কয়েকবার সম্ভাবনা তৈরি হলেও শেষ মুহূর্তে আটকে গিয়েছে রিয়াল-এমবাপ্পের চুক্তি।

আনুষ্ঠানিক এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। আগামী পাঁচ মৌসুম সাদা জার্সিতে মাঠ মাতাবেন ফরাসী বিশ্বকাপজয়ী এই তারকা। এমবাপ্পের সঙ্গে চুক্তির বিষয়ে নিজেদের ওয়েবসাইটে রিয়াল মাদ্রিদ জানিয়েছে, রিয়াল মাদ্রিদ সিএফ এবং কিলিয়ান এমবাপ্পে একটি চুক্তিতে পৌঁছেছে। যার ফলে তিনি আগামী পাঁচ মৌসুমের জন্য রিয়াল মাদ্রিদের হয়ে খেলবেন।

অবশ্য এমবাপ্পেকে ছাড়াই চলতি মৌসুমে লা-লিগা এবং রেকর্ড ১৫তম বারের মতো চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। আগামী মৌসুমে দলের সঙ্গে এমবাপ্পে যুক্ত হওয়ায় রিয়ালকে আরও শক্তিশালী করে তুলবে এটা সহজেই অনুমেয়। আর সেটিকে বার্সেলোনার জন্য দুঃসংবাদ বলছেন ক্লাবটির প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

বার্সেলোনা-রিয়াল মাদ্রিদ স্প্যানিশ ফুটবলে চিরপ্রতিদ্বন্দ্বী। লা-লিগা চ্যাম্পিয়ন মানেই যেন রিয়াল-বার্সা। তাই রিয়ালের শক্তি বাড়াটা বার্সেলোনার জন্য দুঃসংবাদ হওয়াই স্বাভাবিক। আর সেটাই বলেছেন ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা।

মঙ্গলবার (৪ জুন) সন্ধ্যায় প্রকাশিত দ্য প্রেসিডেন্সিয়াল পডকাস্টে রিয়াল মাদ্রিদে এমবাপ্পের যোগদানের বিষয়ে কথা বলতে গিয়ে বার্সা প্রেসিডেন্ট বলেন, একজন বার্সা ভক্ত হিসেবে এমবাপ্পেকে রিয়াল মাদ্রিদে খেলতে দেখা আমার জন্য বড় দুঃসংবাদ।

এরপরই বার্সা সভাপতি বলেন, সত্যি বলতে আমি আমাদের প্রজেক্টের ক্ষেত্রে আমাদের নিজস্ব স্ট্র্যাটেজি অনুসরণ করতে পছন্দ করি। লা মাসিয়ায় আমাদের খেলোয়াড় প্রস্তুত হচ্ছে। আমি প্রতিদ্বন্দ্বীদের সম্মান করি কিন্তু নিজের দর্শন মেনে চলি।

Scroll to Top