মৃত বাবার চেয়ে খেলাকেই অগ্রাধিকার!

আগের দিন বাবা মারা গেছেন। স্বাভাবিকভাবেই ছেলে মৃত বাবার মুখখানি একবার দেখতে ছুটে যাবেন। কিন্তু না, আফগান ক্রিকেটার রাশিদ খানের ক্ষেত্রে তা হয়নি। ৩০ ডিসেম্বর রাতে বাবার মৃত্যুর খবর শুনে কাবুলে বাড়ি ছুটে যাননি।

কারণ পরদিন বিগব্যাশ লিগে তার খেলা ছিল। মৃত বাবাকে এক নজর দেখার চেয়ে পরদিনের খেলাকে গুরুত্ব দিয়েই থেকে গেলেন অস্ট্রেলিয়ায়।

বছরের শেষ রাতে বিগ ব্যাশে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে খেলতে নামেন রাশিদ। সেই ম্যাচে অ্যাডিলেড জয়ও পেয়েছে। যেই ম্যাচে চার ওভার বল করে ৩৪ রানের বিনিময়ে তিনি নিয়েছেন দুটি উইকেট। শুরুতে ব্যাট করে অ্যাডিলেট চার ‍উইকেটে ১৭৫ রান করে। জবাবে ২০ ওভারে সিডনি থামে ১৫৫ রানে। খেলায় উইকেট নেয়ার পর মৃত বাবার জন্য শোক প্রকাশ করতেও দেখা যায়।

এর আগে বাবার মৃত্যুর সংবাদ নিজেই সবাইকে জানান রাশিদ। টুইটারে একটি ছবি পোস্ট করে তিনি লিখেন, ‘আমার জীবনের সবচেয়ে মূল্যবান মানুষটিকে হারালাম। বাবা, জীবনের সবথেকে দীপ্তময় প্রদীপ নিভে গেল। আমি এখন বুঝতে পারছি, কেন আমাকে মন শক্ত করতে বলতে। তোমাকে হারানোর কষ্ট আমাকে সহ্য করতে হবে। আমার দোয়ায় সব সময় তুমি থাকবে। আমি তোমাকে মিস করব।’

লেটেস্টবিডিনিউজ.কম/বিএনকে